,

প্রিমিয়ার ব্যাংক মানুষের আর্থিক সমৃদ্ধি নিয়ে কাজ করে যাচ্ছে: চট্টগ্রামের মেয়র

নাগরিক নিউজ: ‘দেশের প্রান্তিক জনগোষ্ঠীকে ব্যাংকিং সেবার আওতায় আনতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে প্রিমিয়ার ব্যাংক। বেসরকারি ব্যাংকগুলো সেবার মাধ্যমে মানুষের আস্থা অর্জন করে চলছে। এই শাখার উদ্বোধনের মধ্য দিয়ে অত্র এলাকার জনগোষ্ঠী আধুনিক ব্যাংকিংয়ের সেবা পাবে বলে আমার বিশ্বাস।’

দেশের স্বনামধন্য বেসরকারি ব্যাংক দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ১০৫ তম শাখা হিসেবে বহদ্দারহাট শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন চট্টগ্রামের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম রিয়াজুল করিম, এফসিএমএ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা জনাব মুহাম্মদ আলী ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল জব্বার চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্যে প্রথিতযশা ব্যাংকার ও উক্ত ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী বলেন- ‘দেশের ৬০ শতাংশ মানুষ এখনও ব্যাংকিং সেবার আওতার বাইরে। আমরা সবাইকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসতে কাজ করে যাচ্ছি। এসএমই সেক্টরকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে যাচ্ছি যাতে দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি সমৃদ্ধি লাভ করে।’

এতে ব্যাংকের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা, চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

মতামত