,

ব্রেকিং

উনি আমাকে মহব্বত করে কওমি স্বীকৃতি দিয়েছেন: আল্লামা শফী

1st Image

আওয়ামী লীগ হয়ে গেলেও আপত্তি নেই বলে জানিয়েছেন হাটহাজারী দারুল উলুম মাদ্রাসার মোহতামীম ও হেফাজতে ইসলামীর প্রধান নেতা  আল্লামা আহমদ শফী।

সোমবার (০১ অক্টোবর) চট্টগ্রামের দারুল উলুম হাটহাজারী মাদ্রসায় এক অনুষ্ঠানে  হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফী বলেছেন, ‘কেউ কেউ বলছেন, আমি আওয়ামী লীগ হয়ে গিয়েছি। তারা মিথ্যা কথা বলছেন। তবে আওয়ামী লীগ হয়ে গেলেও কোনও আপত্তি নেই।’

মাদ্রাসার ছাত্রদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আহমদ শফী বলেন, ‘আমাদের বিরাট উপকার করেছেন শেখ হাসিনা। তিনি কথা দিয়েছিলেন, কওমি স্বীকৃতি দেবেন। কত জনে কত কথা বলেছেন, সেদিকে লক্ষ্য করেননি; স্বীকৃতি দিয়েছেন। আমি শেখ হাসিনার শুকরিয়া আদায় করছি।’ এসময় তিনি সবাইকে শেখ হাসিনার জন্য দোয়া করারও আহ্বান জানান।

হেফাজতের আমির বলেন, ‘কেউ কেউ বলছেন, আমি আওয়ামী লীগ হয়ে গিয়েছি। মিথ্যা কথা বলছেন। উনি (শেখ হাসিনা) আমাকে মহব্বত করে কওমি স্বীকৃতি দিয়েছেন। আমি আওয়ামী লীগ হইনি। এটা আপনাদের ভুল ধারণা। কথা বলার সময় সত্য মিথ্যা যাচাই করে বলবেন। তবে আওয়ামী লীগ হয়ে গেলেও কোনও আপত্তি নেই। আওয়ামী লীগের মধ্যে এমন এমন মানুষ আছেন যারা দ্বীনকে ভালোবাসেন, আমাদের মাদ্রাসায় সাহায্য করেন। আমি ওয়াজ করছি না, শেখ হাসিনার শুকরিয়া আদায় করছি।’

অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা বেফাক সভাপতি মাওলানা ছলিমুল্লাহ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, হাটহাজারী মাদরাসার সহকারী মহাপরিচালক ও হেফাজত মহাসচিব জুনায়েদ বাবুনগরী, বেফাক মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, বেফাক মহাপরিচালক মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী, বেফাক সহকারী মহাসচিব মুফতি নুরুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সিপ্লাস

মতামত