,

ব্রেকিং

এবার হাটহাজারী মাতাচ্ছেন ইউএনও রুহুল আমিন

নাফিজ মিনহাজ: নানা ইতিবাচক খবরের শিরোনামে উঠে আসা প্রশাসন ক্যাডারের বিচক্ষণ কর্মকর্তা রুহুল আমিন এবার হাটহাজারী উপজেলার দায়িত্ব নিলেন।

বরাবরের মত মাতাচ্ছেন হাটহাজারী…

রুহুল আমিন ২৩ সেপ্টেম্বর ইউএনও হিসেবে হাটহাজারী উপজেলায় যোগদানের ৪৮ ঘন্টার মধ্যে় হালদা নদীতে অভিযান চালিয়ে জব্দ করেন একশ মিটার জাল। মেখল মোজাফফরপুর এলাকায় ঘেরা জাল দিয়ে নদীতে মাছ ধরার অভিযোগে উত্তর মেখলের মজিবুল হকের পুত্র সাইফুল ইসলামকে(২৮) আটক করে। এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃতকে ১মাসের জেল দেয় এবং জব্দ কৃত জাল পুড়িয়ে ধ্বংস করে দেয়। এ সময় মেখল ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী,স্থানীয় ইউপি সদস্য কাইয়ুম মেম্বার সহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন বলেন, দক্ষিণ এশিয়ার একমাত্র মৎস্য প্রজনন কেন্দ্র হালদা নদীকে রক্ষার্তে নিয়মিত অভিযানের পাশাপাশি বিশেষ নজর থাকবে। হালদা রক্ষার্তে স্থানীয় জনপ্রতিনিধি, সংবাদকর্মীসহ সাধারণ মানুষের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন এ উপজেলায় আসার সময় বিভাগীয় কমিশনার হালদার উপর আলাদাভাবে নজর দিতে বলেছেন। এ সময় তিনি সকলকে উদ্দেশ্যে করে বলেন আপনারা তথ্য দিবেন আমরা তথ্য নিয়ে অভিযান চলমান রাখব। এর পূর্বে রুহুল আমিন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কাপ্তাইয়ে দায়ীত্ব পালনকালীন সময়ে তাঁর কাজের মাধ্যমে এলাকায় জনপ্রিয়তা অর্জন করেছিল।

মতামত