,

ব্রেকিং

অছাম ট্যুরিজমের সাথে তাসফিয়া গার্ডেনের ব্যবসায়িক চুক্তি সম্পন্ন

চট্টগ্রামের সিআরবিস্থ নগরীর নান্দনিক রেস্টুরেন্ট তাসফিয়া গার্ডেনের বল রুমে তাসফিয়া গার্ডেনের সাথে দেশের অন্যতম ট্যুরিজম কোম্পানি অছাম ট্যুরিজম এর আনুষ্ঠানিকভাবে এক ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর সম্পাদন হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন তাসফিয়া গার্ডেনের পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কবি ও কলামিস্ট নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল এবং অছাম ট্যুরিজম এর ব্যবস্থাপনা পরিচালক মঈন উদ্দীন আকবর।

মঈন উদ্দীন আকবর জানান অছাম ট্যুরিজম এর মেম্বারশীপ প্যাকেজের আওতায় যারা গোল্ড, সিলভার, প্লাটিনাম ও ভিআইপি মেম্বারশীপ কার্ড সংগ্রহ করেছেন এখন থেকে তারা ৫%-২০% পর্যন্ত ছাড় পাবেন তাসফিয়া গার্ডেনে।

নাজিম উদ্দীন এ্যানেল এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেছেন, অছাম ট্যুরিজমের ব্যতিক্রমধর্মী এই উদ্যোগটি সত্যিই প্রশংসার দাবীদার। দেশের পর্যটন শিল্প বিকাশের ক্ষেত্রে স্থানীয় ও সুস্বাদু খাবার খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অছাম ট্যুরিজম এর পক্ষে এ সময় আরও উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক ওমর ফারুক ও ইমরান বিন মোমেন এবং তাসফিয়া গার্ডেনের পক্ষে উপস্থিত ছিলেন দুবাই এর বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দীন চৌধুরী ও ইউসিবি ব্যাংক এর উদ্ধর্তন কর্মকর্তা আবদুল্লাহ আল রিপন।

চুক্তি স্বাক্ষর উপলক্ষে ভ্রমণ পিপাসু ও নগরীর বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে তাসফিয়া গার্ডেনের পক্ষ থেকে নৈশ্যভোজের আয়োজন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত