,

আস সুন্নাহ ফাউন্ডেশনকে একদিনের বেতনের অংশ দিলো স্টার টেক

দুর্যোগকবলিত মানুষের জন্য এক দিনের বেতন দিলেন স্টার টেক অ্যান্ড ইঞ্জিনয়ারিং লিমিটেডের কর্মীরা। এই বেতন তারা আস সুন্নাহ ফাউন্ডেশনের মাধ্যমে দিয়েছেন।

স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড আয়োজিত ‘দেশের জন্য আমরা’ শীর্ষক এক ভার্চুয়াল মিটিংয়ে বন্যা পরিস্থিতি মোকাবিলা এবং দুর্যোগকবলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তহবিল উত্তোলনের জন্য একটি কমিটি গঠন করতে নির্দেশ দিয়েছেন স্টার টেকের চেয়ারম্যান এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির সহ-সভাপতি মো. রাশেদ আলী ভূঁইয়া।

সামাজিকভাবে দায়বদ্ধ করপোরেট প্রতিষ্ঠান হিসেবে সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে স্মরণকালের ভয়াবহ বন্যা পরিস্থিতি মোকাবিলা এবং দুর্যোগকবলিত মানুষদের পাশে দাঁড়াতে সভা শেষে সর্বসম্মতিক্রমে সব কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতন বন্যাকবলিত এলাকার মানুষদের দেওয়ার ঘোষণা দেন তিনি।

মো. রাশেদ আলী ভূঁইয়া বলেন, ‘দেশের মানুষ বাঁচলে, বাঁচবে দেশ। দেশের এই বর্তমান বন্যা পরিস্থিতি মোকাবিলা করার জন্য আমরা এবং আমাদের কর্মকর্তা ও কর্মচারীদের স্বপ্রণোদিত এই উদ্যোগ নেওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। চলতি মাসের এক দিনের বেতন অনুদান দিয়ে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়াতে চান তাঁরা। আমি মনে করি এই ক্ষুদ্র প্রয়াস কিছুটা হলেও বানভাসি মানুষের দুর্ভোগ লাঘব করতে সাহায্য করবে।’

অনুদান উত্তোলনের পর গতকাল বুধবার জুন মানবসম্পদ বিভাগের ম্যানেজার আমিনুল করিম খানের নেতৃত্বে একটি টিম আস-সুন্নাহ ফাউন্ডেশনের কাছে অনুদানের এই টাকা হস্তান্তর করেছেন।

উল্লেখ্য, আস সুন্নাহ ফাউন্ডেশন সিলেটের বন্যার্তদের মাঝে সাড়ে ৬ কোটি টাকার ত্রাণ বিতরণ করে।

মতামত