,

বন্যার্তদের পাশে পৌরসভা ইয়ংপাওয়ার সোসাইটি

বন্যাদুর্গত সিলেট ও সুনামগঞ্জের সর্বাধিক ক্ষতিগ্রস্ত এলাকায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে পৌরসভা ইয়ং পাওয়ার সোসাইটি। সোসাইটির নিজস্ব অর্থায়নে ৩০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
নৌকা যোগে বন্যা পরিস্থিতি পরিদর্শন করে বন্যাক্রান্ত লোকজনের খোঁজ খবর নেন ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন পৌরসভা ইয়ং পাওয়ার সোসাইটি নেতৃবৃন্দ।

গত শুক্রবার প্রথম দিনের ত্রান বিতরণ কার্যক্রমে সিলেট জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বিনোদপুর গ্রামে ১৫০টি ও পরেরদিন গোয়াইন ঘাট উপজেলার আলীর নগর ও পিরিজপুর গ্রামে ১৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন পৌরসভা ইয়ং পাওয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মোঃআলমগীর, সিনিয়র সহ-সভাপতি মোঃশফিউল্লাহ, সহ-সভাপতি ইকবাল হোসেন কানন ও পৌরসভা ইয়ং পাওয়ার সোসাইটির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসাইন রিপন।

এই সময় বক্তারা বলেন অতীতের ন্যায় ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আমরা দুর্যোগ মোকাবেলায় সিলেটবাসীর পাশে আছি। ভবিষ্যতেও যেকোন দুর্যোগে সামনের সারিতে থাকব ইনশাআল্লাহ।
এই মহতী উদ্যোগে পৌরসভা ইয়ং পাওয়ার সোসাইটির প্রবাসী সদস্যরা যে মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন তাদের প্রতি সোসাইটির সদস্য ও সিলেটবাসী কৃতজ্ঞ।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত