,

চট্টগ্রাম মহানগর যুবদলের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি, মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক এবং ইসহাক সরকারকে সাংগঠনিক সম্পাদক করে সদ্য গঠিত বাংলাদশ জাতীয়তাবাদী যুবদল কেদ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে আজ সকাল ১১টায় চট্টগ্রামের কাজীর দেউরীত মিছিল ও সমাবশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি নগরীর কাজীর দেউরী মোড় থেকে শুরু হয়ে বিভিন সড়ক প্রদক্ষিণ করে ওয়াসার মোড় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ সাবেক ছাত্রনতা ও নগর যুবদলর অন্যতম নেতা মো. একরামুল হকের সভাপতিত্ব এবং কেদ্রীয় ছাত্রদলর সাবক সদস্য, নগর যুবদল নেতা এ্যাডভাকট জায়দ বিন রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা সুলতান সালাউদ্দিন টুকু-মোনায়ম মুন্না নেতৃত্বে গঠিত নতুন কমিটিকে অভিনদন ও শুভেচ্ছা বলেন- দেশরক্ষার আন্দোলনে তারেক রহমানের নির্দেশে জাতীয়তাবাদী যুবদল অতীতের ন্যায় ভ্যানগার্ডর ভূমিকা পালন করবে। তারা আরো বলেন- আন্দোলন-সংগ্রামের সুতিকাগার বীর প্রসবিনী চট্টলার যুবসমাজ টুকু-মুন্নার নেতৃত্বে স্বৈরাচারমুক্ত গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণে ইস্পাত কঠিন ঐক্য নিয়ে আন্দোলনে ঝাপিয়ে পড়বে।

এতে বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা, চট্টগ্রাম জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক ও নগর যুবদলের সদস্য এড.এস.এম ইকবাল, সাবক ছাত্রনেতা, চট্টগ্রাম জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য, নগর যুবদলের সহ আইন বিষয় সম্পাদক এড. এম. দেলায়ার হাসাইন, চট্টগ্রাম আইন কলজ ছাত্রদলের সাবেক সভাপতি, চট্টগ্রাম মহানগর স্বেছাসবক দলর সহ-সাধারণ সম্পাদক মোঃ রবিউল হোসন রবি, নগর যুবদলের ক্রীড়া সম্পাদক জসিম উদ্দিন সাগর, সাবেক ছাত্রনতা, নগর যুবদল নেতা ইমরান সিদ্দিকী জ্যাকসন, নগর যুবদল নেতা মাঃ মাঈনুদ্দীন, বায়েজিদ থানা যুবদল নেতা মো. সুমন, যুবদল নেতা মো. ইব্রাহিম, মোহাম্মদ টিপু প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত