,

‘বিজিএমইএ’র সাথে এপিক হেলথ কেয়ারের সেবা চুক্তি

নাগরিক নিউজ: বিজিএমইএ চট্টগ্রামের সাথে স্বাস্থ্যসেবা সংক্রান্ত কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে বন্দরনগরীর একমাত্র আইএসও: ১৫১৮৯ঃ২০১২ এক্রিডিটেশন প্রাপ্ত ল্যাব এপিক হেলথ কেয়ার।
গত ২৫ মে, ২০২২ইং রোজ-বুধবার, খুলশীস্থ বিজিএমইএ ভবনের সম্মেলন কক্ষে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।
বিজিএমইএ’র ভাইস-প্রেসিডেন্ট রাকিবুল আলম চৌধুরী বলেন- বিপুল সংখ্যক জনগোষ্ঠীর কর্মসংস্থানকারী ও জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানকারী পোশাক শিল্পের প্রতিনিধিত্বকারী সংগঠন বিজিএমইএ’র সাথে এই চুক্তি একটি মাইলফলক। পোশাক শিল্পের প্রাণ হল শ্রমিকরা, শ্রমিকরা সুস্থ থাকলে পোশাক শিল্পের উৎপাদন ক্ষমতা দিন দিন বৃদ্ধি পাবে। এক্ষেত্রে তাদেরও সাশ্রয় মূল্যে স্বাস্থ্য সেবা প্রদানের জন্য এপিক হেলথ কেয়ারের প্রতি তিনি আহবান জানান।

এপিক হেলথ কেয়ারের সিওও ডাঃ মোঃ এনামুল হক নাদিম বলেন- চট্টগ্রামের একমাত্র অ্যাক্রিডিটেড ল্যাব হিসেবে আমাদের দায়িত্ব বেশি, আমরা চাই ভালো রিপোর্টের মান উন্নতিকরণে সবাই এগিয়ে আসুক। পোশাক শিল্পের মালিক ও শ্রমিকদেরও সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্থ্য সেবা প্রদানে আমরা অঙ্গীকারবদ্ধ।

উক্ত অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ারের সিওও ডাঃ মোঃ এনামুল হক ও বিজিএমইএ চট্টগ্রাম কার্যালয়ের অফিস ইনচার্জ মোঃ মহসিন চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ও ”লাইট অব হোপ” শিরোনামে বিশ্বমানের রিপোর্ট নিয়ে জহির রায়হান, এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার কর্পোরেট বিজনেস এন্ড ব্র্যান্ড আলোকপাত করেন।

এতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- বিজিএমইএ’র পরিচালক তানভীর হাবিব, এ. এম. শফিউল করিম (খোকন), মোঃ হাসান (জ্যাকি), এম আহসানুল হক, মোঃ মেরাজ ই মোস্তফা, প্রাক্তন পরিচালক শেখ সাদী ও আমজাদ হোসেন চৌধুরী, এপিকের পক্ষে- জসিম উদ্দিন, ডিরেক্টর বিজনেস ডেভলপমেন্ট, সাইফুল ইসলাম, সিনিয়র অফিসার ও বিজিএমইএ’র উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

এ চুক্তির ফলে বিজিএমইএ সদস্য, পোশাক শিল্পের মালিক/শ্রমিক কর্মকর্তা-কর্মচারীগণ ও তাদের পরিবারবর্গ এপিক হেলথ কেয়ারের সকল সেবায় বিশেষ সুবিধা লাভ করবেন।

মতামত