,

চট্টগ্রামে র‍্যাংগস মোটরসের ‘কেয়ার ফেস্ট’ উদ্বোধন

র‍্যাংগস মোটর ওয়ার্কশপ লিমিটেডের বায়েজিদস্থ চট্টগ্রাম সার্ভিস সেন্টার ও বিক্রয়কেন্দ্রে শুরু হয়েছে কেয়ার ফেস্ট। র‍্যাংগস মোটরসের মাহিন্দা ব্র‍্যান্ডের গাড়ির উপর এই বিশেষ সুবিধা সম্বলিত কেয়ার ফেস্ট ২০ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত চলবে।

কেয়ার ফেস্ট উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠান আজ র‍্যাংগস মোটরস ওয়ার্কশপের ম্যানেজার ইঞ্জিনিয়ার লোকমান হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়৷ এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নাগরিক পরিবহন সার্ভিসের ব্যবস্থাপনা পরিচারক ও সামাজিক সংগঠন নগর ও নাগরিকের সভাপতি মোহাম্মদ আইয়ুব।

উদ্বোধনী অনুষ্ঠানে মোহাম্মদ আইয়ুব বলেন, র‍্যাংগস মোটরস কর্তৃপক্ষ বেকারত্ব সমস্যা দূর করে, দেশের অর্থনৈতিক চাকা সচল ও গতিশীল করার লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। কেয়ার ফেস্ট আয়োজনের মধ্য দিয়ে তারা গ্রাহকদের অতিরিক্ত সেবা প্রদানের পাশাপাশি ব্যবসায়িক আস্থা অর্জন করতে সক্ষম হবে।

এ প্রসঙ্গে ইঞ্জিনিয়ার লোকমান হোসাইন বলেন- ‘কেয়ার ফেস্টের মাধ্যমে আমরা নিজস্ব ব্র‍্যান্ডের গাড়ি সার্ভিসিংয়ে ২০ % ছাড়, পার্টসের ক্ষেত্রে ৫% ছাড় ও ৬ মাসের ওয়ারেন্টি সুবিধা দিচ্ছি।’

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ
সেবক ৩নং পাচঁলাইশ ওয়ার্ড আওয়ামী লীগের অর্থ সম্পাদক জমির উদ্দিন মানিক, মাহিন্দ্রা বাংলাদেশ প্রতিনিধি মোঃ শাহাদাত, র‍্যাংগস মােটরস চট্টগ্রাম জোনালের সেলস হেড মােঃ জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম জোনালের রিকভারি হেডবআবদুর সালাম মাহিন্দ্রা এবং চট্টগ্রাম ওয়ার্কশপের সকল ইঞ্জিনিয়ার ও সম্মানিত গ্রাহকবৃন্দ।

(প্রেস বিজ্ঞপ্তি)

মতামত