,

প্রিমিয়ার ব্যাংকের এজিএম অনুষ্ঠিত, ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সোমবার, ১০ আগস্ট ২০২০ তারিখে বিকাল ৩ টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। নিয়ন্ত্রক সংস্থার নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডার ও পরিচালকবৃন্দের সরাসরি উপস্থিতির পরিবর্তে ভার্চুয়াল মিডিয়ার সাহায্যে এই এজিএম আয়োজন করা হয়।

উল্লেখ্য যে, ২১তম বার্ষিক সাধারণ সভায়, নিরীক্ষীত বার্ষিক প্রতিবেদন এবং ৫% নগদ ও ৫% স্টক লভ্যাংশ প্রদানসহ অন্যান্য সকল আলোচ্যসূচী অংশগ্রহণকারী সকল শেয়ারহোল্ডার কর্তৃক সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ, বি, এম, ইকবাল সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান মঈন ইকবালসহ ব্যাংকের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে বি এইচ হারুন, এমপি; আব্দুস সালাম মুর্শেদী, এমপি; মোহাম্মদ ইমরান ইকবাল, শফিকুর রহমান, জামাল জি আহমেদ, স্বতন্ত্র পরিচালক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত ও নবা গোপাল বনিক, বিকল্প পরিচালক এ.এইচ.এম ফেরদৌস, ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ এবং শেয়ারহোল্ডারবৃন্দ অংশগ্রহণ করেন।

সভাপতির বক্তব্যে ডা: এইচ, বি, এম, ইকবাল শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে বলেন, ব্যাংকের পরিচালন মুনাফা ২০১৯ সালে ৭৩২ কোটি টাকায় উন্নীত হয় যা মুনাফা প্রবৃদ্ধির হার পূর্ববর্তী বছরের তুলনায় ২১ শতাংশ বেশি। তিনি ব্যাংকের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডারবৃন্দসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান ও সকলের সুস্থতা কামনা করেন। ভবিষ্যতে ব্যাংকের মুনাফা আরো বৃদ্ধি পূর্বক আকর্ষনীয় লভ্যাংশ প্রদানের লক্ষ্যে কাজ করতে ব্যাংকের কর্মীবৃন্দের প্রতি আহবান জানান।

সভার প্রারম্ভে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ। তিনি ব্যাংকের কর্মকর্তা ও শেয়ারহোল্ডারদের ব্যাংকের প্রতি তাঁদের সুদীর্ঘ ও সুদৃঢ় সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত