,

৫০০ অসহায় পরিবারে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপহার বিতরণ

করোনার প্রাদুর্ভাবে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও লক ডাউন (সাধারণ ছুটি) করা হয়েছে। এতে কর্মহীন হয়ে পড়েছে খেঁটে খাওয়া মানুষ। এই দূর্যোগপূর্ণ সময়ে কর্মহীন ও অস্বচ্ছল হয়ে পড়া দরিদ্র জনগণের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মিনহাজুল আবেদীন সানি।

গত ১২ মে বুধবার শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর দিক-নির্দেশনায় টানা ৩য় বারের মতো ৫০০ ঘরবন্দী পরিবারের দ্বারে দ্বারে গিয়ে নগর ছাত্রলীগের বিভিন্ন থানা ওয়ার্ডের নেতা কর্মীর মাধ্যমে পবিত্র রমজানের উপহারসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগ নেতা হোসেন রবিন, জিহান খান, ইলিয়াস মোল্লা, তন্ময় তপু, মহসিন সুমন, মুনতাসির ইমন, জাহেদ হোসেন ফারুক, সৈয়দ একরামুল হক, জহিরুল ইসলাম জহির, নয়ন উদ্দিন, মোঃ রিয়াজ, রাকিব উদ্দিন, আকিল ইবনে হাবিব, মোঃ গিয়াস, মোঃ রিয়াদ, শহীদুল ইসলাম সাব্বির, আদনান খুরশিদ, হামিম আল আবির, আফজাল হোসেন জনি প্রমুখ।

উপহারসামগ্রী বিতরণকালে মিনহাজুল আবেদীন সানি বলেন, করোনার এই সংকটে ধনী-গরীবের ব্যবধান কমে এসেছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপ, সার্বক্ষণিক পর্যবেক্ষণ ও সঠিক নির্দেশনায় বাংলাদেশকে উন্নত দেশের তুলনায় ভালো রাখা সম্ভব হয়েছে। তারই ধারবাহিকতায় আমাদের প্রয়াত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর সুযোগ্য সন্তান শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরীর নওফেল’র দিক-নির্দেশনায় প্রায় প্রতিদিনই ঘরবন্দী ও কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছল পরিবারের দ্বারে দ্বারে গিয়ে তালিকা করেছি। সেই তালিকা অনুযায়ী টানা তৃতীয়বারের মতো আজ মঙ্গলবার চট্টগ্রামের পাঁচলাইশ, বায়েজীদ, চকবাজার ও চান্দগাঁও থানাধীন ৫০০ পরিবারে ছাত্রলীগের কর্মীদের মাধ্যমে উপহারসামগ্রী বিতরণ করেছি।

এসময় তিনি আরো বলেন, দেশের এই করুণ অবস্থায় প্রয়োজনে ধার দেনা করে অথবা বাবার সম্পত্তি বিক্রি করে হলেও অসহায় মানুষের পাশে থাকবো বলে আমি আশ্বস্ত করছি এবং সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে থাকার অনুরোধ করছি।
প্রেস বিজ্ঞপ্তি

মতামত