,

চাম্বলে বাঁশখালী ন্যাশনাল হাসপাতালের শুভ উদ্বোধন

মিজান বিন তাহের, নাগরিক নিউজ : বাঁশখালী উপজেলার চাম্বল বাজারে বাঁশখালী ন্যাশনাল হাসপাতাল(প্রাঃ) লিমিটেড এর শুভ উদ্বোধন আজ শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউল হক জিয়ার সঞ্চালনায় ও হাসপাতালের চেয়ারম্যান অ্যাডভোকেট আবু নাছেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মুজিবুর রহমান চৌধুরী, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, মা ও শিশু জেনারেল হাসপাতাল চট্টগ্রামের রেজিস্টার ডাঃ শাহেদ বিন মোস্তাফা, হাসপাতালের নির্বাহী পরিচালক ডাঃ ছৈয়দ মোঃ আজিম উদ্দীন, সোসাইল ইসলামী ব্যাংক বাঁশখালী গুনাগরি শাখার ম্যানেজার মোঃ ইসমাইল, হাসপাতালের নির্বাহী পরিচালক এড. আনোয়ার শাদাত, কে এম মঈনুদ্দীন, আব্দুল আল হাসান শাকিব,মৌঃ শহিদুল্লাহ, হোমিও চিকিৎসক ডাঃ মৌঃ মোস্তাফা হোসাইন, এড. আনিছুর রহমান, রিয়াজুল করিম, মিজবাহ উদ্দীন, মাষ্টার এস এম ইউচুফ, ইঞ্জিনিয়ার মিজবাহ উদ্দীন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, হাসপাতাল একটি মহৎ সেবামূলক প্রতিষ্ঠান। এলাকার সাধারণ জনগণের পাশাপাশি দুস্থ ও অসহায়দের জন্য এ হাসপাতালে বিনামূল্যে চিকিৎসার যে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে, তা দৃষ্টান্ত হয়ে থাকবে। এ হাসপাতালটি এলাকায় মানুষদের মাঝে চিকিৎসা সেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আর গরীর-দুঃখী মানুষদের স্বল্প খরচে চিকিৎসা সেবা প্রদান করবে। মানসম্মত চিকিৎসা সেবা পেলে রুগীরা আর কষ্ট করে দুরে যাবেনা। এলাকার হাসপাতালেই চিকিৎসা সেবা গ্রহণ করতে সাচ্ছন্দ্যবোধ করবে। হাসপাতালে অভিজ্ঞ ডাক্তার, অসহায় ও দারিদ্রদের জন্য বিশেষ সু্যোগ-সুবিধা প্রদানের ও আহবান জানান বক্তারা । হাসপাতালটি যাতে এলাকার গরিব ও অসহায় মানুষের পাশে থেকে সেবা প্রদান করে অত্র এলাকার সুনাম অর্জন করতে পারে।

মতামত