,

দেশের প্রথম অ্যাপসভিত্তিক ব্যাংকিং সেবা pmoney চালু করলো প্রিমিয়ার ব্যাংক

নাগরিক নিউজ ডেস্ক: ব্যাংকিং সেবায় গতিশীলতা ও স্বাচ্ছন্দ্য আনতে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড দেশে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ মোবাইল অ্যাপ্লিকেশন ‘pmoney’ চালু করেছে। প্রিমিয়ার ব্যাংক গ্রাহকরা এ সেবা নিতে পারবেন।

বুধবার (১৯ জুন) প্রিমিয়ার ব্যাংক কর্পোরেট কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ‘pmoney’-এর উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। এছাড়াও ব্যাংকের পরিচালক আব্দুস সালাম মুর্শেদী, এমপি; পরিচালক এবং চেয়ারম্যান- রিস্ক ম্যানেজমেন্ট কমিটি মুহাম্মাদ ইমরান ইকবাল; উপদেষ্টা মুহাম্মদ আলী; ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম এফসিএমএ; অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী ও গোলাম আউলিয়াসহ আরও অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘pmoney’ মোবাইল অ্যাপে যেসব সেবা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে- ‘ব্যাংকিং’, ‘বিলস পে’, ‘ফান্ড ট্রান্সফার’, ‘প্রোডাক্টস’, ‘মোবাইল টপ-আপ’, ‘ওয়েব ইন্টারফেস’, ‘ইএমআই পার্টনারস’, ‘মার্চেন্ট পেমেন্ট’, ‘মাই কিউ আর কোড’, ‘ডিসকাউন্ট পার্টনারস’, ‘সার্ভিস রিকোয়েস্ট’, ‘বেনিফিসিয়ারি ম্যানেজমেন্ট’, ‘কন্টাক্ট পিবিএল’, ‘ইনফরমেশন এন্ড লিংকস’, ‘মেইল নোটিফিকেশন‘ এবং অন্যান্য সুবিধাসমূহ।

বক্তব্যে ডা. এইচ বি এম ইকবাল বলেন, ‘গ্রাহকদের জন্য এমন একটি সার্বিক ব্যাংকিং অ্যাপ চালু করতে পেরে আমরা গর্বিত। আমরা নিশ্চিত যে, এর মাধ্যমে গ্রাহকরা তাদের সময় ও ব্যাংকিং কার্যক্রম আরও দ্রুততার সঙ্গে করতে পারবেন’।

তিনি আরও বলেন, ‘সবার জন্য সহজ ও দ্রুতগতির ব্যাংকিং লেনদেন নিশ্চিত করতে, গ্রাহকদের অধিকতর সুবিধা ও স্বাচ্ছন্দ্যময় সেবা দিতে নিত্য নতুন প্রযুক্তিনির্ভর পণ্য-সেবার প্রবর্তন অব্যাহত রাখবে প্রিমিয়ার ব্যাংক।‘

‘pmoney’ অ্যাপ সম্পর্কে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান প্রিমিয়ার ব্যাংকের আইটি প্রধান মো. মাসুকুর রহমান।

গুগলের প্লে-স্টোর কিংবা অ্যাপলের অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে। ‘pmoney’ অ্যাপটি কেবল স্মার্টফোন নয়, ডেস্কটপ থেকে সুবিধা দিতে ওয়েব ভার্সনে ব্যবহারযোগ্য করে তৈরি।

মতামত