,

দুস্থদের মাঝে বাঁশখালী সমিতির দিনব্যাপী সেবা কার্যক্রম

চট্টগ্রামস্থ বাঁশখালীবাসীদের প্রাণের সংগঠন বাঁশখালী সমিতি চট্টগ্রামের উদ্যোগে আজ ১ মার্চ ২০১৯ ইং দুস্থ রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

বাঁশখালী পুকুরিয়া ইউনিয়নস্থ দক্ষিণ বরুমচড়া ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০ টায় অনুষ্ঠিত এতে সভাপতিত্ব করেন ইউএসটিসির সাবেক উপাচার্য ও সমিতির সভাপতি প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবী লায়ন মনজুরুল আহসান চৌধুরী বাবুল।

অনুষ্ঠানে সমিতির সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, অর্থ সম্পাদক লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল এমজেএফ, যুগ্ম সম্পাদক নাফিজ মিনহাজ, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত, তথ্য ও গবেষণা সম্পাদক ডা. আসিফুল হক, গণশিক্ষা সম্পাদক রাসেল জনি, এডভোকেট শওকত আউয়াল চৌধুরী, আরফানুল কবির মানিক, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসনা বানু, মঈনুল হক পলাশসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রায় দুইশত হতদরিদ্র রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। এতে দুস্থ মহিলাকে সেলাই মেশিনসহ ৫০ শিক্ষার্থীকে শিক্ষাসামগ্রী প্রদান করা হয়েছে।

পর্যায়ক্রমে বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে এ ধরণের সমাজসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে জানান সমিতির নেতৃবৃন্দ।
প্রেস বিজ্ঞপ্তি

মতামত