,

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

মিজান বিন তাহের, বাঁশখালী থেকে: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ২ নং সাধনপুর ইউনিয়নের বানীগ্রাম সিএনজি পেট্রোল পাম্পের সামনেই শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২.২০ মিনিটের সময় সিএনজি অটোরিক্সা এবং কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, কভার ভ্যান ঢাকামেট্রো-ট ২০-৫৯৫৯ ট্রাকটি চট্টগ্রাম শহরে যাওয়ার পথে সাধনপুর ইউনিয়নের বানীগ্রাম সিএনজি পেট্রোল পাম্পের সামনে পৌঁছলে চট্টগ্রাম থেকে দক্ষিন দিকে গুনাগরীগামী সিএনজি অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে প্রাণ হারায় বাহারচড়া ইউনিয়নের বাঁশখালা ইলশা গ্রামের মীরের বাড়ী এলাকার মারুফ হোসেনের স্ত্রী, মাওলানা শোয়াইবের আম্মা রহিমা বেগম (৪৮) ও একই এলাকার জমির হোসেনের মেয়ে সুমাইয়া আক্তার(১৩)। তারা সম্পর্কে খালা – ভাগনী।

অপর দিকে গুরুত্বর আহত অবস্থায় সিএনজি অটোরিক্সার ড্রাইভার জামাল (২৮) ও যাত্রী তড়িৎ গুহ (৪৮)কে বাঁশখালী গুনাগরি আধুনিক হাসপাতালে নিয়ে আসা হলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে চমেক হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে তাদের অবস্থা খুবই আশংকাজনক বলে বিভিন্ন সূত্রে জানা যায়।

স্থানীয়রা কভার ভ্যান ট্রাকটি আটক করলেও ঘাতক ড্রাইভার পালিয়ে যায়।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) কামাল হোসেন বলেন, সাধনপুর বানীগ্রাম এলাকায় কভার ভ্যান ট্রাকের ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। ঘটনাস্থালে বাহারচড়া পুলিশ ফাঁড়ির সোর্স পাঠানো হয়েছে, বর্তমানে ঘাতক ট্রাক এবং সিএনজি অটোরিক্সাটি আটক করা হয়েছে।

মতামত