,

অভিযাত্রিক ব্লাড ব্যাংকের ভালোবাসা দিবস উদযাপন

অভিযাত্রিক ব্লাড ব্যাংক নোয়াখালী শাখার উদ্যোগে ভালোবাসা দিবসে ফল বিতরণ সম্পন্ন হয়েছে।

বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৭:০০ টা পর্যন্ত সংগঠনের স্বেচ্ছাসেবকরা নোয়াখালী সদর হাসপাতালের প্রায় দুই শতাধিক অসহায় রোগির মাঝে ফল বিতরণ করে ও তাদের খোঁজ খবর নেয়।

ফল বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণ পাল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিযাত্রিক নোয়াখালী শাখার সম্মানিত উপদেষ্টা ও বিশিষ্ট রাজনীতিবিদ জনাব মিজানুর রহমান বঙ্গ বিপ্লব।

অভিযাত্রিক নোয়াখালী শাখার পরিচালক তাসকিন মাহমুদ এর সার্বিক তত্ত্বাবধান ও সহকারী পরিচালক আরিফুর রহমান রিফাতের ব্যবস্থাপনায় আয়োজিত অসহায় রোগিদের মাঝে ফল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অভিযাত্রিক এর কেন্দ্রীয় পরিচালক সাফিউন হাসিবসহ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ ও স্বেচ্ছাসেবকবৃন্দ।

ফল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষ্ণ রতন পাল বলেন আমরা কখনো এত সুন্দর করে চিন্তা করে দেখিনি, তোমরা যেভাবে হাসপাতালের রোগীদের নিয়ে করেছো। তোমাদের এ ধরনের উদ্যোগকে স্বাগতম জানাই।

বিশেষ অতিথি মিজানুর রহমান বঙ্গ বিপ্লব সমাজের বিত্তবান শ্রেণীর লোকদেরকেও এই ধরনের সেবামূলক উদ্যোগ গ্রহণের মাধ্যমে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

শুধুমাত্র অসহায় রোগিদের মাঝে ফল বিতরণের মধ্যেই সীমাবদ্ধ নয়, শেষে হাসপাতালের দুইজন অসহায় রোগীকে স্বেচ্ছায় রক্তদান করেন অভিযাত্রিক এর কেন্দ্রীয় পরিচালক সাফিউন হাসিব ও অভিযাত্রিক নোয়াখালী শাখার সদস্য সাইফুর রহমান জনি।

বিশ্ব ভালোবাসা দিবসে অসহায় রোগিদের মাঝে ফল বিতরণ ও রক্তদানের মাধ্যমে ভালোবাসার ভিন্নধর্মী উদ্যোগ গ্রহণ করায় অভিযাত্রিক কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পক্ষ থেকে সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ ও স্বেচ্ছাসেবকদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তি

মতামত