,

ব্রেকিং

প্রিমিয়ার ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হলেন নাজিমউদ্দৌলা

প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের নতুন উপব্যবস্থাপনা পরিচালক এবং জনসম্পদ বিভাগের প্রধান হিসেবে সম্প্রতি নিয়োগ পেয়েছেন মো. নাজিমউদ্দৌলা।

প্রিমিয়ার ব্যাংকে যোগদানের আগে মো. নাজিমউদ্দৌলা শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডে ইন্টার্নাল কন্ট্রোল এবং কমপ্লায়ান্স বিভাগ, জনসম্পদ বিভাগ, এসএমই ফাইন্যান্স, রিটেইল ইনভেস্টমেন্ট/রুরাল ইনভেস্টমেন্ট এবং ক্রেডিট অ্যাডমিনিস্ট্রেশনসহ বিভিন্ন কার্যকরী বিভাগে গুরুত্বপূর্ণ পদে দীর্ঘদিন কাজ করেছেন।

মো. নাজিমউদ্দৌলা তাঁর দীর্ঘ ৩১ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে বহুমুখী অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি তাঁর এই দীর্ঘ পেশাজীবনে বাংলাদেশের ব্যাংকিং খাতের উন্নয়নে এক অনন্য ভূমিকা রেখেছেন।

মো. নাজিমউদ্দৌলা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন। তিনি ১৯৮৭ সালে বাংলাদেশ শিল্প ব্যাংকে (বর্তমানে বিডিবিএল) প্রবেশনারি অফিসার হিসাবে তাঁর পেশা জীবন শুরু করেছিলেন। পরবর্তী সময়ে তিনি সাউথইস্ট ব্যাংক লিমিটেড, ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স (আইএফআইসি) ব্যাংক লিমিটেড এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডে তাঁর পেশাজীবন অতিবাহিত করেছেন। তিনি দেশে এবং বিদেশে ব্যাংকিং এবং ফাইন্যান্সের ওপর বিভিন্ন ধরনের প্রশিক্ষণ কর্মসূচি, সেমিনারে অংশগ্রহণ করেছেন। প্রেস বিজ্ঞপ্তি

মতামত