,

মেলায় কথাসাহিত্যিক ইকবাল খন্দকারের ১০ বই

নাগরিক নিউজ : জনপ্রিয় লেখক, কলামিস্ট, উপস্থাপক ও গীতিকার ইকবাল খন্দকার গত তিন বছর ধরে বইমেলায় দশটি করে বই প্রকাশ করে আসছেন। জানা গেছে, এবার সেই ধারাবাহিকতার ব্যতিক্রম হচ্ছে না। দশটি বই এবারও মেলায় আসছে তার।

দীর্ঘদিন ধরে লেখালেখি করে আসা এই লেখক ছড়া, গল্প, উপন্যাস, রম্য কোনো কিছুই বাদ দেন না, সব বিভাগেই রয়েছে সমান কলম চালনা। এছাড়া তিনি পত্রিকায় কলাম লেখেন, টিভিতে উপস্থাপনা করেন, এমনকী গানও লেখেন তিনি।

এবারের বইমেলায় পাঠকদের জন্য তিনি নিয়ে এসেছেন নতুন কিছু বই। এর মধ্যে রয়েছে রহস্য উপন্যাস ‘কংকাল বাড়ি’, কিশোর থ্রিলার উপন্যাস ‘নাইট গ্যাং’, স্যাড রোমান্টিক উপন্যাস ‘তোমার জন্য প্রার্থনা’, উপন্যাস ‘তালাকপ্রাপ্তা’ রম্য হাসির বই ‘রমরমা হাসি’। আরো কিছু বই আসছে তার।

যারা ঘরে বসে পড়তে চান তারা রকমারি ডট কম এ অর্ডার করতে পারেন ১৬২৯৭ নম্বরে।

এছাড়াও ইকবাল খন্দকারের উপস্থাপনায় এসএ টিভিতে চলছে ‘বই নবান্ন’। এই অনুষ্ঠানের মাধ্যমে উপস্থাপন করা হবে প্রতিদিনের বইমেলার সর্বশেষ খোঁজ-খবর, লেখক-প্রকাশক-প্রচ্ছদশিল্পীদের সাক্ষাৎকার এবং নতুন বইয়ের পরিচিতি। উজ্জ্বল রহমানের প্রযোজনায় ‘কথাপ্রকাশ বই নবান্ন’ প্রচারিত হচ্ছে প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। ফেব্রুয়ারির প্রথমদিন প্রচার শুরু হয়ে চলবে বইমেলার শেষদিন পর্যন্ত ।

মতামত