,

লুইসের সেঞ্চুরি আর ওহাবের হ্যাট্রিকে বিসাল জয় কুমিল্লার

নাগরিক স্পোর্টস : চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার (২৮ জানুয়ারি) প্রথম ম্যাচে বেলা ১টা ৩০ মিনিটে মাঠের লড়াইয়ে মুখোমুখি হয় ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। টস জিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিরুদ্ধে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় খুলনা টাইটান্স। টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৩৭ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। খুলনার পক্ষে শরিফুল ইসলাম ১টি ও মাহমুদউল্লাহ রিয়াদ ও কার্লোস ব্র্যাথওয়েট ২টি করে উইকেট নেন।

১৯তম ওভারে ওহাব রিয়াজ জ্বলে ওঠেন। করে বসেন হ্যাটট্রিক। তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে তুলে নেন যথাক্রমে ডেভিড উইসি, তাইজুল ইসলাম ও মোহাম্মদ সাদ্দামকে। চলতি বিপিএল আসরে এটি দ্বিতীয় হ্যাটট্রিক। এর আগে ঢাকা ডায়নামাইটের স্পিনার আলিস ইসলাম প্রথম হ্যাটট্রিকের স্বাদ পান।

কুমিল্লা বোলারদের মধ্যে আফ্রিদি ও ওহাব সর্বোচ্চ তিনটি করে উইকেট নেন। এছাড়া একটি করে উইকেট লাভ করেন সাইফ, মেহেদি ও পেরেরা।

এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৩তম ম্যাচে মুখোমুখি হয় খুলনা ও কুমিল্লা। যেখানে এভিন লুইসের দুর্দান্ত সেঞ্চুরির সুবাদে প্রথমে ব্যাট করে খুলনার সামনে ২৩৭ রানের বিশাল লক্ষ্য দাঁড় করায় কুমিল্লা।

মতামত