,

প্রিমিয়ার ব্যাংক শিক্ষার্থীদের ডিজিটাল সেবায় অভ্যস্ত করছে: মেয়র

নাগরিক নিউজ: চট্টগ্রাম নগরীতে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের পঞ্চম টিউশন ফি কালেকশন বুথ উদ্বোধন করা হয়। কায়সার- নিলুফার কলেজে প্রিমিয়ার ব্যাংকের কালেকশন বুথ আজ রোববার সকালে কলেজ প্রাঙ্গনে ফিতা কেটে কালেকশন বুথের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র¡ আ.জ.ম নাছির উদ্দীন। সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দীন আহমেদ,বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম শাখার জেনারেল ম্যানেজার নুরুল আমীন, প্রিমিয়ার ব্যাংকের এসইভিপি, হেড অব এজেন্ট ব্যাংকিং ও হেড অব রিটেইল বিজনেস ডিভিশন মো. শামীম মোরশেদ, কায়সার-নিলুফার সিটি কর্পোরেশন কলেজের অধ্যক্ষ শেখ মোহাম্মদ ওমর ফারুক। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন বলুয়ার দিঘী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহমেদ, লামাবাজার এএএস সিটি কর্পোরেশন বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাত হোসেন। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক মোহাম্মদ জাকারিয়া।

সিটি মেয়র বলেন, প্রিমিয়ার ব্যাংক চট্টগ্রামে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। শিক্ষাব্যবস্থাকে ডিজিটালাইজড, যুগোপযোগী ও ঝামেলামুক্ত করতে তাদের এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। শিক্ষার্থীদের বিভিন্ন সেবা প্রদানের পাশাপাশি আমি মনে করি তা শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয়ের মনোভাব সৃষ্টি এবং ডিজিটাল সেবায় অভ্যস্ত করছে। তিনি বলেন, এই টিউশন ফি কালেকশন বুথের মাধ্যমে কায়সার-নিলুফার সিটি কর্পোরেশন কলেজের শিক্ষার্থীরা নির্বিগ্নে সকল ধরণের ব্যাংকিংসেবা গ্রহণ করতে পারবে।

প্রিমিয়ার ব্যাংক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মধ্যে স্মারক চুক্তির আলোকে প্রায় ৯০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিনাচার্জে গার্ডিয়ান একাউন্ট খোলার বিপরীতে মেধাবী-গরীব শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও বীমাসূবিধাসহ নানাবিধ সুযোগ-সুবিধা দিচ্ছে প্রিমিয়ার ব্যাংক।

অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংক চট্টগ্রাম মহানগরের শাখা প্রধান, কায়সার-নিলুফার সিটি কর্পোরেশন কলেজের শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত