গতকাল সোমবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীর অনিরুদ্ধ মুক্তমঞ্চে আয়োজিত ‘ক্লিক চট্টলার বীর ও তারুণ্যে কাণ্ডারী ২০১৮ সম্মাননা’ প্রদান অনুষ্ঠানে সিটি মেয়র প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম ক্লিকের এই আয়োজনের প্রশংসা করে বলেন, কৃতিমানগণ সম্মাণনা পেয়ে অনুধাবন করেন তাঁরা সমাজের জন্য অবদান রাখতে পেরেছেন। তাঁরা কাজে অনুপ্রেরণা পান।
উল্লেখ্য, ক্লিক ২০১৫ সাল থেকে এই সম্মাণনা প্রদান করে আসছে। ২০১৮ সালের চট্টলার বীর সম্মাননা পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, ওস্তাদ ক্যাপ্টেন আজিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলম, কবি ও সাংবাদিক অরুণ দাশগুপ্ত, শহীদ জায়া বেগম মুশতারি শফি, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম চৌধুরী ও শিল্পপতি এম এ মোতালেব।

২০১৮এর তারুণ্যের কাণ্ডারী সম্মাননা পেয়েছেন কবি ও সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামল, দীপংকর দাশ, সামি আহমেদ, শাহাদাৎ হোসেন চৌধুরী বাবু ও এ এস এম নাসির উদ্দীন ফাহিম।

এছাড়াও ক্রীড়া সংগঠক ওয়াহিদুল হক শিমুল, চট্টগ্রাম ইভেন্টস, বাংলাদেশ ইভেন্টস, দি লাইটিং স্ট্যাইলের কর্ণধার আবদুর রাজ্জাক, হ্যালো চিটাগাংএর কর্ণধার রিয়াদ খানকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। –প্রেসবিজ্ঞপ্তি