,

ব্রেকিং

তান্নি’স কালেকশন: দুই বোনের নান্দনিক উদ্যোগ

নাগরিক নিউজ: সাশ্রয়ে মানসম্মত লেডিস আইটেমের সমাহার নিয়ে যাত্রা শুরু করেছে তান্নি’স কালেকশন। বাঁশখালীর মেয়ে দুই বোনের সম্মিলিত প্র‍য়াসে ইতোমধ্যে অনলাইনে ব্যাপক সাড়া ফেলেছে এই প্রতিষ্ঠান। প্রাথমিকভাবে শুরু হওয়া এই হাউস অনলাইন অর্ডারের মাধ্যমে ভোক্তাদের কাছে পৌঁছে দিচ্ছে পছন্দের পণ্য। মূলত লেডিস আইটেমের বাহারী পণ্যের সমারোহ নিয়ে সাজানো হয়েছে তান্নি’স কালেকশন।
এ প্রসঙ্গে জানতে চাইলে উদ্যোক্তা তান্নি চৌধুরী নাগরিক নিউজকে বলেন- ‘যেকোন উদ্যোগের শুরুতে দরকার পারিপার্শ্বিকতা ও সক্ষমতাকে কাজে লাগানো। আলহামদুলিল্লাহ আমরা শুরু করতে পেরেছি। আমার সাথে আছেন আমার আপু মুন্নি আহমেদ চৌধুরী । শুরু হতেই আমরা সাড়া পাচ্ছি। গ্রাহকদের সাড়ায় আমরা সত্যিই অভিভূত। আমরা মূলত লেডিস আইটেম থ্রিপিস, টপস, গহনা, পাথর সেট, হিজাব, গেঞ্জি প্রভৃতি রুচিশীল পণ্য সরবরাহ করছি। এসব পণ্য অনলাইন অর্ডারের মাধ্যমে চীন ও থাইল্যান্ড থেকে আমদানি করে থাকি। এছাড়াও দেশের স্বনামধন্য ব্রান্ডের পণ্যগুলোও আমরা ভোক্তাদের কাছে চাহিদামাফিক পৌঁছে দিই।’

এমন উদ্যোগের কারণ জানতে চাইলে তিনি বলেন- ‘ব্যক্তিগত তিক্ত অভিজ্ঞতাও দায়ী কারণ অনেক সময় চটকদার বিজ্ঞাপন ও আকর্ষণীয় মোড়কের মানহীন পণ্য কিনে আমরা প্রতিনিয়ত ঠকে যাচ্ছি। সততা ও রুচিবোধের সমন্বয়ে কম দামে মানসম্মত পণ্য ভোক্তাদের হাতে তুলে দেয়াই আমাদের লক্ষ্য।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানতে চাইলে তিনি বলেন- ‘আমরা আপাতত অনলাইন অর্ডার নেয়ার মাধ্যমে কুরিয়ার এবং সরাসরি পাইকারি ও খুচরা বিক্রি করছি। শিগগির চট্টগ্রামের ডিসি হিলে আমরা শো রুম উদ্বোধন করবো ইনশা আল্লাহ।

মতামত