,

ব্রেকিং

বাঁশখালীর নতুন ওসি কামাল হোসেন

ডেস্ক:

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সালাহ উদ্দীন হীরাকে পলিট ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিঅাই) ঢাকায় বদলী করা হয়েছে। নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেছেন মোহাম্মদ কামাল হোসেন।

৮ সেপ্টেম্বর, শনিবার সন্ধ্যা ৭ টায় বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কক্ষে ওসি মোহাম্মদ সালাহ উদ্দীনের বিদায় ও নতুন ওসি কামাল হোসেনের যোগদান উপলক্ষে অনাড়ম্বর এক অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। এতে বিদায়ী ওসি সালাহ উদ্দীন বলেন, “বাঁশখালীতে দায়িত্বপালন কালীন সময়ে বাঁশখালীর সর্বস্তরের মানুষ দেশের অাইন শৃঙ্খলা রক্ষাপূর্বক একটি অাদর্শ ও সুন্দর বাঁশখালী গড়ার ক্ষেত্রে প্রশাসনের পক্ষ থেকে যে অান্তরিকতা ও সহযোগিতা পেয়েছি তা অামার কর্মময় জীবনে দীর্ঘদিন স্মরনীয় হয়ে থাকবে”।

বাঁশখালী থানার সেকেন্ড অফিসার এসঅাই মাসুদ রানার সঞ্চালনায় রাত ৮ টায় অনুষ্ঠিত বিদায় ও বরণ অনুষ্ঠানে অাবেগঘন পরিবেশে বক্তব্য রাখেন বিদায়ী অফিসার ইনচার্জ মোহাম্মদ সালাহ উদ্দীন হীরা, নবাগত অফিসার ইনচার্জ কামাল হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামাল উদ্দিন, এসঅাই সুজন সিকদার, এএসঅাই অানোয়ার হোসেন, কনস্টেবল জহিরসহ সাংবাদিক ও নেতৃবৃন্দ।

নবাগত ওসি কামাল হোসেন বলেন, বাঁশখালীবাসীর জন্য তিনি একনিষ্ঠভাবে কাজ করে যাবেন। দুষ্টদের জন্য তিনি ভয়ঙ্কর বলেও জানান।  তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

নবাগত ওসি কামাল হোসেন পূর্বেও পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসাবে বাঁশখালী থানায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।

মতামত