,

‘জেসিআই চট্টগ্রাম’র সাথে এপিক হেলথ কেয়ারের সেবা চুক্তি

জেসিআই চট্টগ্রামের সাথে স্বাস্থ্যসেবা সংক্রান্ত কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে বন্দরনগরীর একমাত্র আইএসও ১৫১৮৯ এ্যাক্রিডিটেশন প্রাপ্ত ল্যাব এপিক হেলথ কেয়ার।
গত ৩০ জুলাই ২০২২ নগরীর পেনিনসুলা হোটেলের ডালিয়া হলে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।
এপিক হেলথ কেয়ারের এক্সিকিউটিভ ডাইরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নান বলেন,’’আমরা চট্টগ্রামের একমাত্র আইএসও ১৫১৮৯:২০১২ এ্যাক্রিডিটেড ল্যাব ও বিশ্বাস করি রিপোর্টের মান উন্নতকরণে আপনারা পরামর্শক হিসেবে ভূমিকা রাখবেন’’
জেসিআই চট্টগ্রাম’র প্রেসিডেন্ট আবু বকর সাহেদ বলেন,”বিশ্বব্যাপী ১৮-৪০ বছর বয়সীদের দক্ষতা, জ্ঞান ও বুদ্ধিভিত্তিক বিকাশের জন্য কাজ করছি যাতে তারা স্ব স্ব দেশের দায়িত্বশীল নাগরিক হিসেবে ভূমিকা রাখে পাশাপাশি চট্টগ্রামে তাঁদের স্বাস্থ্যসেবা বিবেচনায় এপিক হেলথ কেয়ারের সাথে চুক্তিবদ্ধ হলাম।

উক্ত অনুষ্ঠানে এপিকের পক্ষে, ডাঃ সাইফুদ্দিন খালেদ, ডিজিএম ও ল্যাব ডাইরেক্টর, কর্পোরেট বিজনেস এন্ড ব্র্যান্ড বিভাগের জহির রায়হান, এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, সাইফুল ইসলাম, সিনিয়র অফিসার এবং জেসিআই চট্টগ্রাম’র পক্ষে ইসমাইল মুন্না, সেক্রেটারি, জুনাইদ আহমেদ, ট্রেজারার উপস্থিত ছিলেন।
এই চুক্তির ফলে জেসিআই চট্টগ্রাম’র সকল সদস্যগণ ও তাদের পরিবারবর্গ এপিক হেলথ কেয়ারের সকল সেবায় কর্পোরেট বিশেষ সুবিধা লাভ করবেন।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত