,

বাঁশখালীতে গৃহবধূ আখিঁর হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

তাফহীমুল ইসলাম, বাঁশখালী: চট্টগ্রাম সাউদার্ন ইউনিভার্সিটির মেধাবী শিক্ষার্থী গৃহবধূ মাহমুদা খানম আঁখির হত্যাকারীদের ফাঁসির দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বেলা ১২ টায় বাঁশখালী উপজেলা পরিষদের সামনে বিভিন্ন সামাজিক সংগঠন ও স্থানীয়দের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহতের পরিবার, আত্মীয় স্বজন, সহপাঠী, শিক্ষক, রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের মামা আশরাফ আলী, যুবলীগ নেতা এম. মনছুর আলী, আব্দুল আজিজ, কাউন্সিলর রুজিয়া সোলতানা রুজি, যুবলীগ নেতা আব্দুল অদুদ লেদু, কায়েশ সরোয়ার সুমন, হামিদ হোসেন, বেলাল উদ্দিন, এম. আউয়াল টিপু, শাহেদুল ইসলাম, কাজী সাহাব উদ্দীন, রাজিব, মোহাম্মদ কাইছার, মিনহাজ উদ্দিন রুবেল, ফখরুল ইসলাম রবিন, মোঃ মহিউদ্দিন, মোঃ শহিদ, আরিফুল ইসলাম, মিজান, ইফতেখার, নুর উল্লাহ, হেলাল, মোঃ ইকবাল, সালেক, সালমান, সাকিব, রাফি, ইমতিয়াজ, মুবিন, রিয়াদ, মহিউদ্দিন, ইমু, আরিফ, রাকিব, অভি, রাসেল, আতাউল, জাবেদ, রায়হান, তারেক, শুভজিৎ, শহিদ, ইমরান, মু. রনি, হোসাইন, হাম্মাদ, ইসতিয়াক, নাদের শাহ, হেলাল মুন্না প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আইনজীবি আনিসুল ইসলাম যৌতুক না পেয়ে আঁখিকে নির্যাতনের মাধ্যমে নির্মমভাবে হত্যা করেছে। তাই এই পাষন্ড স্বামীকে ফাঁসি দিতে হবে। যাতে এমন নির্মম, অমানবিক ঘটনার পুনরাবৃত্তি না হয়।

প্রসঙ্গত, গত ১৯ ডিসেম্বর নগরীর একটি হাসপাতালে মারা যান গৃহবধূ মাহমুদা খানম আঁখি। এঘটনায় নিহতের পরিবারের দাবি, তাকে তার স্বামী নির্যাতন করে হত্যা করেছে। এই ঘটনায় নিহতের ভাই মিজানুর রহমান বাদী হয়ে নগরীর চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামী আনিসুল ইসলামকে।

মতামত