,

বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপনে চট্টগ্রাম হুইল ক্লাবের বর্ণাঢ্য র‍্যালি

বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চট্টগ্রাম নগরীতে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করেছে চট্টগ্রাম হুইল ক্লাব। গত ১৬ ডিসেম্বর ২০২১ ইং বিকালে বাইকার ভিত্তিক এই সংগঠনের উদ্যোগে আয়োজিত র‍্যালিতে শতাধিক বাইক, বাইসাইকেল ও মটরগাড়ি অংশ নেয়।

নগরীর জামালখানে কেক কেটে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে র‍্যালিটি চকবাজার, মুরাদপুর, আক্তারুজ্জামান ফ্লাইওভার, কাজীর দেউরীসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন- ‘চালক, যাত্রী ও পথচারী সবাইকে সড়ক আইনের প্রতি সচেতন হতে হবে। আইনের প্রতি শ্রদ্ধাশীল নাগরিক গড়ে তুলতে পারলে দুর্ঘটনা অনেকাংশে কমে আসবে। বাইকার ও তারুণ্য নির্ভর এই সংগঠনের কর্মীরা বাইকিং এর পাশাপাশি সামাজিক সচেতনতা সৃষ্টিতে যে ভূমিকা রেখে আসছে তা প্রশংসার দাবিদার’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোটেল দি কক্স টুডে লিমিটেডের চেয়ারম্যান লায়ন জি. কে লালা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১নং জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন, প্রিমিয়ার বেভারেজের চেয়ারম্যান লায়ন এম আইয়ুব ও মোহনা টেলিভিশনের রিপোর্টার মোহাম্মদ দিদারুল ইসলাম।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোস্তফা মারুফ, সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ জিদান, আয়াজ মাহমুদ মাহিদ, ইফাজ আলী, ইব্রাহিম রিয়াদ, আলাউদ্দীন রাব্বি প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত