,

‘সুন্দর সমাজ গঠনে কাজ করে যাচ্ছে বাঁশখালী টাইমস’

পবিত্র রমজান মাস উপলক্ষে বাঁশখালী টাইমসের মাসব্যাপী ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও কুইজের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এতে বাঁশখালী টাইমস প্রতিভার সন্ধানে, বাঁশখালী টাইমস-হাবীবা গণী ফাউন্ডেশন ইসলামী কুইজ প্রতিযোগিতা ও সেরা অনুভূতি পুরস্কার- এই তিনটি ইভেন্টের বিজয়ীদের আনুষ্ঠানিকভাবে পুরস্কার প্রদান করা হয়।

গত ৪ সেপ্টেম্বর ২০২১ ইং শনিবার সকাল দশটায় বাঁশখালী গার্লস কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ মুসা সিকদার। বাঁশখালী টাইমস সম্পাদক আবু ওবাইদা আরাফাতের সভাপতিত্বে, নির্বাহী সম্পাদক আরকানুল ইসলামের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন সহ-সম্পাদক মেশকাতুল ইসলাম, বাঁশখালী গার্লস কলেজের প্রভাষক হোসাইন আল এরফান, মোহাম্মদ জসীম উদ্দীন, মাহমুদা আক্তার, শাহিন আক্তার, রাশেদুল হক, সমাজকর্মী এস এম খালেদুল হক, বাঁশখালী টাইমসের স্টাফ রিপোর্টার মুহাম্মদ তাফহীমুল ইসলাম, বিভাগীয় সম্পাদক মঈনুল আজীম সোহেল, দিলুয়ারা আক্তার ভাবনা, শাহেদুল ইসলাম, মোহাম্মদ আরিফ।

প্রধান অতিথি অধ্যক্ষ মুসা সিকদার বলেন, বর্তমান করোনাকালে এই সাংস্কৃতিক আয়োজন একটি মাইলফলক হয়ে থাকবে। সবাই যখন করোনাকালে ঘরে বসে মনখারাপে ডুবেছিল, ঠিক তখনই বাঁশখালী টাইমসের এমন উদ্যোগ প্রশংসনীয়। ভবিষ্যতেও এমন উদ্যোগের জন্য বাঁশখালী টাইমসের প্রতি আহবান জানান তিনি।

সভাপতির বক্তব্যে বাঁশখালী টাইমস সম্পাদক আবু ওবাইদা আরাফাত বলেন- ‘কেবল সংবাদ প্রকাশ নয়, এই কমিউনিটি নিউজ পোর্টালের মাধ্যমে আমরা সমাজে ইতিবাচক ভূমিকা রাখছে চাই৷ পজিটিভ বাঁশখালী, নৈতিক সমাজ ও সাহিত্য-সংস্কৃতির বিকাশে অতীতের মতো আমাদের বিভিন্ন সৃজনশীল উদ্যোগ অব্যাহত থাকবে।’

এর আগে গত ৩০ আগস্ট চট্টগ্রাম মহানগরীতে পুরস্কার বিতরণের প্রথম ধাপ অনুষ্ঠিত হয়। বাঁশখালী টাইমসের বিভাগীয় সম্পাদক আহসান হানিফের সঞ্চালনায় এতে আমন্ত্রিত অতিথি ছিলেন হাবীবা গণী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এজিএম জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁশখালী টাইমস পরিবারের সদস্য মিশকাত উদ্দিন, আবু হুরাইরা ইসফাক, আইমান রাফি প্রমুখ।

উল্লেখ্য, ‘বাঁশখালী টাইমস প্রতিভার সন্ধানে’ শীর্ষক মাসব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতায় হামদ-নাত-সঙ্গীত, ক্বেরাত ও আজান বিভাগে সর্বমোট ২২ জন, বাঁশখালী টাইমস হাবীবা গণী ফাউন্ডেশন ইসলামী কুইজে ৩০ জন ও বাঁশখালী টাইমস ফ্যান ক্লাবের ৩০ হাজার সদস্যপূর্তিতে ‘সেরা অনুভূতি’ ইভেন্টে ৩ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত