,

বাঁশখালী টাইমসের ‘তারুণ্যের ক্যারিয়ার ও জীবনবোধ’ শীর্ষক লাইভ কাল

চট্টগ্রাম : বাংলাদেশের জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার সুশান্ত পাল প্রথমবারের মতো দেশের কোন নিউজ পোর্টাল হিসেবে বাঁশখালী টাইমস আয়োজিত লাইভ প্রোগ্রামে আসছেন। তিনি আগামী কাল ৫ সেপ্টেম্বর, শনিবার রাত ৮ টায় ‘তারুণ্যের ক্যারিয়ার ও জীবনবোধ’ শীর্ষক মোটিভেশনাল প্রোগ্রামে মূল্যবান বক্তব্য রাখবেন ও তরুণদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিবেন।

তিনি বর্তমানে বাংলাদেশ কাস্টমসের উপকমিশনার হিসেবে কর্মরত আছেন। জনাব সুশান্ত পাল চুয়েট ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় দ্বিতীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ (এমবিএ) ভর্তি পরীক্ষায় প্রথম এবং ৩০ তম বিসিএসে এ পর্যন্ত সর্বোচ্চ নাম্বার পেয়ে প্রথম স্থান অর্জনের গৌরব অর্জন করেন।

তিনি তাঁর লেখা ও বক্তব্যের মধ্য দিয়ে বিভিন্ন মাধ্যমে কমপক্ষে ২০ লাখ তরুণকে অনুপ্রাণিত করেছেন।
তিনি বিভিন্ন প্ল্যাটফর্মে এ পর্যন্ত কমপক্ষে ৭৬ টি অনুপ্রেরণামূলক বক্তব্য দিয়েছেন যা সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও ব্যক্তিগত উদ্যোগে আত্মহত্যার চূড়ান্ত পর্যায় থেকে ফিরিয়ে এনেছেন ৭৪ জন হতাশাগ্রস্তকে।

তিনি বাংলাদেশের প্রথম সারির জাতীয় দৈনিক প্রথম আলো ও কালেরকন্ঠে নিয়মিত ক্যারিয়ার বিষয়ক নিবন্ধ লিখে থাকেন।

লক্ষ লক্ষ মানুষের জীবন বদলে দেওয়া মানুষ তিনি, যিনি একসময় নিজেই নিজের জীবনকে শেষ করে দিতে চেয়েছিলেন। আত্মহত্যার চূড়ান্ত পর্যায় থেকে ফিরে এসে ঘুরে দাঁড়িয়েছিলেন। এরপর জীবনের প্রতিটি পরীক্ষায় প্রথম হয়েছেন৷ বিসিএসের ইতিহাসে এখন পর্যন্ত রেকর্ড সংখ্যক মার্ক তাঁর দখলে।

তরুণ সমাজের আইকনখ্যাত এই গুণি মানুষটি কথা বলবেন তারুণ্যের ক্যারিয়ার, তাঁর জীবনদর্শন, সাহিত্য ও লেখালেখি নিয়ে।
আপনাদের বিভিন্ন জিজ্ঞাসা, সিদ্ধান্তহীনতা ও ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের সরাসরি উত্তর দিবেন তিনি। প্রশ্ন পাঠাতে পারেন হোয়াটসঅ্যাপে [ 01814 89 67 38 ]

বাঁশখালী টাইমসের সম্পাদক আবু ওবাইদা আরাফাতের গ্রন্থনা ও পরিকল্পনায় বাঁশখালী টাইমসের বিভাগীয় সম্পাদক প্রকৌশলী মাহবুব ছোবহান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিতব্য লাইভ প্রোগ্রামটি একই সাথে জনাব সুশান্ত পালের ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল, গ্রুপ ও বাঁশখালী টাইমসের পেজে লাইভ স্ট্রিমিং হবে।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত