,

আনুষ্ঠানিক ভাবে “বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ”-সৌদি আরব কমিটি ঘোষণা

বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ- সৌদি আরব কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক

দীর্ঘ সময় ধরে নিরলসভাবে বিদেশের মাটিতে বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করে আদর্শিক কর্মী সৃষ্টি করার পর “বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ”-সৌদি আরব কেন্দ্রীয় কমিটির আনুষ্ঠানিক ঘোষণা করা হয়।

আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ-সৌদি আরব কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয় এতে সভাপতি হিসেবে আলহাজ্ব তালুকদার মোহাম্মদ শহীদুজ্জামান ও মোহাম্মদ শাহিন খলিফাকে সাধারণ সম্পাদক, আলহাজ্ব মোহাম্মদ আলী মাসুমকে সাংগঠনিক সম্পাদক এবং নাগরিক নিউজের মদিনা প্রতিনিধি আলহাজ্ব খালেদ রশীদকে যুগ্ম-সম্পাদক করে দায়িত্ব প্রদান করেন কেন্দ্রীয় কমিটি।

২০শে জুলাই, ২০২০ইং তারিখে ৩৫১ জন সদস্য বিশিষ্ট সৌদি আরব কেন্দ্রীয় কমিটির লিখিত অনুমোদন দেয়া হয়। এতে সর্বসম্মতিক্রমে সৌদি আরব কমিটিতে এসকান্দার আলী খানকে প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত করেন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোহাম্মদ মনির খান ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে কমিটি ঘোষণা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর সিনিয়র সহ-সভাপতি মিসেস মনোয়ারা বেগম মুন্নি চৌধুরী, সাধারণ সম্পাদক ড. মাহমুদুর রহমান (আলু মাহমুদ), সহ-সম্পাদক রফিক খন্দকার সহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আলহাজ্ব তালুকদার মোঃ শহীদুজ্জামান বঙ্গবন্ধু পরিষদ মদিনা কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও মোহাম্মদ শাহিন খলিফা যুগ্ন সাধারণ সম্পাদক পদে সফলভাবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ-সৌদি আরব কেন্দ্রীয় কমিটির নেতৃবন্দ সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত