,

করোনা আক্রান্ত পরিবারের পাশে বাঁশখালী সমিতি চট্টগ্রাম

সম্প্রতি শনাক্তের জেরে লকডাউনকৃত ৩ পরিবারে কোয়ারেন্টাইনকালীন জীবিকা নির্বাহের জন্য বাঁশখালী সমিতি চট্টগ্রামের উদ্যোগে খাদ্যসামগ্রী উপহার পৌঁছে দেয়া হয়েছে।

বৈলছড়ী ইউনিয়নের চেচুরিয়া খদুলা পাড়া, জলদীর আশকরিয়া পাড়া ও পশ্চিম জলদীতে অবস্থিত মোট তিন বাড়িতে এসব ত্রাণসামগ্রী সশরীরে পৌঁছে দেন সমিতির তথ্য ও গবেষণা সম্পাদক, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন, করোনাজয়ী চিকিৎসক ডা. আসিফুল হক।

উক্ত পরিবারসমূহে কোয়ারেন্টাইনকালীন অর্থাৎ ১৪ দিন জীবিকা নির্বাহের উপযোগী প্রায় ২৫ টি খাদ্য ও নিরাপত্তাসামগ্রী ৯ মে শনিবার সকালে বিতরণ করা হয়।
এসময় আরও উপস্থিতি ছিলেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইমতিয়াজ উদ্দিন, মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

এ প্রসঙ্গে ডা. আসিফুল হক বলেন- ‘আক্রান্ত পরিবারগুলোর অবস্থা খুব নাজুক। কারণ মানুষ ত্রাণ দিতেও এসব বাড়িতে আসতে ভয় পাচ্ছে। আমি নিজে এলাম যেন তারা মানসিকভাবে সমর্থন পায়। এই রোগ কোন অভিশাপ নয়, যে কেউ যেকোন সময় আক্রান্ত হতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চললে দ্রুত সেরে উঠাও সম্ভব। সবার উচিৎ যেকোন পরিস্থিতিতে মনোবল চাঙা রাখা ও সৃষ্টিকর্তার সাহায্য কামনা করা।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত