,

শ্রেষ্ঠ সংগঠন সম্মাননা পেলো ‘নগর ও নাগরিক’

নগর ও নাগরিক সভাপতি লায়ন এম আইয়ুবের হাতে সম্মাননা তুলে দিচ্ছেন অতিথিবর্গ

চট্টগ্রাম মহানগরে নাগরিক সচেতনতা বৃদ্ধিতে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ সংগঠন হিসেবে সম্মাননা স্মারকে ভূষিত হয়েছে সচেতনতামূলক সংগঠন ‘নগর ও নাগরিক’।

সম্প্রতি ব্লগবাড়ি কর্তৃক নগরীর সুপ্রভাত স্টুডিও হলে আনুষ্ঠানিকভাবে সংগঠনের সভাপতি লায়ন এম আইয়ুবের হাতে সম্মাননা স্মারক তুলে দেন ব্লগবাড়ির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কাজী সাঈদ। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও সমাজচিন্তক ড. মুহম্মদ মাসুম চৌধুরী, বিশিষ্ট শিক্ষাচিন্তক ও লেখক শামসুদ্দিন শিশির এবং কলামিস্ট ও সংগঠক নাজিম উদ্দিন চৌধুরী এনেল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসডিজি ইয়ুথ ফোরামের সভাপতি নোমান উল্লাহ বাহার, সাংবাদিক দিদারুল ইসলাম, কথাসাহিত্যিক আরমানউজ্জামান, নাগরিক নিউজ সম্পাদক আরকানুল ইসলাম, সিটিজি লাইভ টিভির সিইও মঈন উদ্দিন আকবর, বাঁশখালী টাইমস সম্পাদক আবু ওবাইদা আরাফাত প্রমুখ।

সংবর্ধিত অতিথি নগর ও নাগরিক সভাপতি লায়ন এম আইয়ুব তাঁর বক্তব্যে বলেন- ‘ভালো কাজের স্বীকৃতি নিঃসন্দেহে কাজের গতি বাড়িয়ে দেয়। দায়বদ্ধতার কথা স্মরণ করিয়ে দেয়। আমরা দীর্ঘদিন ধরে চট্টগ্রামকে পরিকল্পিত, পরিচ্ছন্ন ও সুশৃঙ্খল নগরী হিসেবে গড়ে তুলতে চেষ্টা অব্যাহত রেখেছি। ব্লগবাড়ির এ সম্মাননা আমাদের অভীষ্ট লক্ষ্যে পৌঁছতে মাইলফলক হিসেবে কাজ করবে।’

প্রেস বিজ্ঞপ্তি

মতামত