,

‘বেস্ট ব্যাংক লিডার’ অ্যাওয়ার্ডে ভূষিত হলেন প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি.এম. ইকবালকে ‘বাংলাদেশের বেষ্ট ব্যাংক লিডার ২০১৯-২০’ অ্যাওয়ার্ডে ভূষিত করেছে সিঙ্গাপুরভিত্তিক ম্যাগাজিন ‘এশিয়া ওয়ান’। একই সাথে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডকে ‘বাংলাদেশের গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যাওয়ার্ড ২০১৯-২০’ হিসেবে স্বীকৃতি দিয়েছে।

গত শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে ম্যারিওট মারকুইস হোটেলে ১৩তম এশিয়ান বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম শিরোনামে আয়োজিত এশিয়া ওয়ানের এবারের আসরে আনুষ্ঠানিকভাবে এই স্বীকৃতি দেওয়া হয়। স্বীকৃতির অংশ হিসেবে দুটি পদক তুলে দেয়া হয় ডাঃ এইচ.বি.এম. ইকবালের হাতে।

উল্লেখ্য, প্রতিবছর ‘এশিয়া ওয়ান’ ম্যাগাজিন আড়ম্ভরপূর্ণ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রান্তে সফল ব্যাক্তিত্তদের, যারা নিজস্ব পদচারনায় দেশের উন্নয়নমূলক খাতে অবদান রাখেন তাদের সম্মাননা দিয়ে যাচ্ছে।

পুরস্কার প্রাপ্তিতে বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি.এম. ইকবাল বলেন, “আজকে এশিয়া ওয়ান কমিটি যে অমূল্য সম্মাননা ‘বাং’লাদেশের বেষ্ট ব্যাংক লিডার ২০১৯-২০’ প্রদান করেছে তাতে আমি অনুপ্রাণিত ও কৃতজ্ঞ। আমরা ‘সেবায় প্রথম’ এই মূল মন্ত্রে বিশ্বাস করি এবং এই জন্যে প্রতিনিয়ত আমাদেরকে নিজেদের সীমাবদ্ধতাকে ছাপিয়ে এগিয়ে যাচ্ছি। দেশের জন্য এই অর্জিত সম্মানের মূল কৃতিত্ব প্রিমিয়ার ব্যাংকের সকল গ্রাহক, পৃষ্ঠপোষক, শুভাকাঙ্ক্ষী, গণমাধ্যম এবং সর্বোপরি আমার প্রতিষ্ঠানের সকল নির্বাহী এবং কর্মকর্তাদের।”

প্রেস বিজ্ঞপ্তি

মতামত