,

ব্রেকিং

চন্দনাইশে ‘ওয়াকিং ফর বরকল’ কর্মসূচী শুক্রবারে

দক্ষ সচেতন তরুণ সমাজ ও হেলদি বাংলাদেশ গড়ার লক্ষ্যে ‘চট্টগ্রাম রিসার্চ ইনিশিয়েটিভ(সিআরআই)’ ও ‘হেলদি বাংলাদেশ’ উদ্যোগে বাংলাদেশের ১১ টি জেলায় অনুষ্ঠিত কর্মসূচির আলোকে এবার অনুষ্ঠিত হবে চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নে ‘ওয়াকিং ফর বরকল’(Walking for Barkal ) কর্মসূচি।

তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষাবিদ ও অর্থনীতিবিদ,পিপিআরসি এর চেয়ারম্যান, চট্টগ্রাম রিসার্চ ইনিশিয়েটিভ (সিআরআই)- চট্টগ্রাম এর প্রধান সমন্বয়ক ড.হোসেন জিল্লুর রহমানের সভাপতিত্বে নিজ গ্রামের বাড়ি চন্দনাইশ উপজেলার বরকল গ্রামে ৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯ টায় ‌‌‘হেলদি বাংলাদেশ’ ও সিআরআই উদ্যোগে এবং আমরা কমিউনিটি হাসপাতালসহ ও স্বপ্নবিলাস বিদ্যানিকেতন এর স্থানীয় সহযোগিতায় ‘ওয়াকিং ফর বরকল’(Walking for Barkal ) শীর্ষক নামে একটি পদযাত্রা অনুষ্ঠিত হবে।অনুষ্ঠান শেষে সার্বিক কর্মসূচি নিয়ে একটি প্রেস ব্রিফিং করবেন।

বুধবার ৫ সেপ্টেম্বর বিকাল ৫ টায় চট্টগ্রাম নগরীর নিজ বাসভবনে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় তিনি এসব বলেন। সভায় ‘ওয়ার্কিং ফর বরকল’ কর্মসূচি সফল করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

ড.হোসেন জিল্লুর রহমান বলেন,‘দক্ষ মানবসম্পদ ও আদর্শিক সমাজ গঠনে ধারাবাহিকভাবে সচেতনতামূলক কর্মসূচি পালন করতে হবে। দোষারোপের সংস্কৃতির পথ পরিহার করে সবাইকে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসতে হবে।

মতামত