,

বাঁশখালী সাধনপুরে “ইসলামী স্বপ্ন বাস্তবায়ন সংস্থা” কর্তৃক গুণী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

“যে দেশে গুণীদের সমাদর নেই সে দেশে গুণী জন্মায় না” “সু-শিক্ষিত সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে দারিদ্র বিমোচনই একমাত্র লক্ষ্য” এই লক্ষ্যকে ধারণ করে প্রতিবারের ন্যায় বারেও বাঁশখালীর সাধনপুরে “ইসলামী স্বপ্ন বাস্তবায়ন সংস্থা” কর্তৃক গুণী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠান শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন বাংলাদেশ মেরিন একাডেমি ক্যাপ্টেন নুর মোহাম্মদ মাস্টার মেরিনার, প্রধান অতিথি ছিলেন সাধনপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন চৌধুরী খোকা। প্রধান আলোচক ছিলেন ফোর এইচ গ্রুপের কারখানা ব্যবস্থাপক  ইয়ার মোহাম্মদ জুয়েল তাজিম।

ইসলামি স্বপ্ন বাস্তবায়ন সংস্থার সভাপতি আবু বকর সিদ্দিক রাফির সভাপতিত্বে ও আবদুল মজিদ মাহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সোবহানিয়া আলিয়া কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক ড. মীর মোহাম্মদ মতিউল ইসলাম, বাঁশখালি সমিতি চট্টগ্রামের  সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, ডাঃ মোহাম্মদ মুহিব উল্লাহ, চট্টগ্রাম বিআরটিএ এর সহকারী পরিচালক শেখ শাহাদাত হোসেন, সাধানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদুর রশিদ।

আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম সাইফ, ছাত্রলীগ নেতা কায়সার আলম ওআবদুর রহিম আকাশ প্রমূখ।

প্রেস বিজ্ঞপ্তি।

মতামত