,

একতা কুটির সংঘের ২৬ বছর পূর্তি অনুষ্ঠান সম্পন্ন

অনুষ্ঠানে অতিথিবৃন্দ

সামাজিক সংগঠন একতা কুটির সংঘ ২৬ বছর ধরে সামাজিক কর্মকাণ্ডে অবদান রেখে আসছে। পূর্ব বাকলিয়ার কমিশনার পাড়ার কিছু স্বেচ্ছাসেবী যুবক ২৬ বছর পূর্বে গঠন করেছিল সংগঠনটি।

মানবিক কাজে সংঘবদ্ধভাবে এগিয়ে আসে সংগঠনের কর্মীরা। সংগঠনের নেতৃত্বে পর্যায়ক্রমে এসেছে বড় থেকে ছোটদের হাতে। ২৬ বছর পূর্তিতে সংগঠনটি আয়োজন করে আলোচনা সভা কেক কাটা ও জেএসসি পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনার।

সংবর্ধিত শিক্ষার্থীদের সম্মাননা সনদ ও পুরষ্কার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন। মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য হাজী মুসা সওদাগর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক দিদারুল ইসলাম দিদার, সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ নাসের সওদাগর, ইউনিট আওয়ামীলীগের সভাপতি ইকবাল হোসেন, তরুণ সমাজসেবক আনোয়ার হোসেন, দিদারুল আলম, শাহাদাত হোসেন, আলোচনা সভায় বক্তারা একতা কুটির সংঘের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে অতিথিরা বলেন ঐক্যবদ্ধ কর্মকাণ্ড সমাজকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যায়। ২৬ বছর ধরে চলে আসা এই সংগঠনের কার্যক্রম শত বছর চলার প্রত্যাশা করেন অতিথিরা।

আলোচনা সভা শেষে জেএসসি পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে সম্মাননা সনদ ও উপহার তুলেদেন অতিথিরা। পরে সংগঠনের নেতৃবৃন্দের সাথে নিয়ে অতিথিরা ২৬ বছর পূর্তির কেক কাটেন।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত