,

চট্টগ্রামে ওয়েস্টার গ্রুপের ৫ম এজিএম অনুষ্ঠিত

চট্টগ্রামের বিভিন্ন পেশাজীবী স্বাপ্নিক তরুণদের অর্থনৈতিক উদ্যোগ ওয়েস্টার গ্রুপের ৫ম বার্ষিক সাধারণ সভা-এজিএম আজ ১৪ ডিসেম্বর নগরীর চিটাগাং লাউঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

ওয়েস্টার গ্রুপের সভাপতি মনজুর মোরশেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিনিয়োগ বোর্ডের চেয়ারম্যান তাওহিদুল ইসলাম, অডিট কমিটির চেয়ারম্যান জুবায়ের হোসেন, প্লানিং কমিটির চেয়ারম্যান কে এম আরাফাত হোসাইনসহ সাধারণ মেম্বারগণ। এতে ওয়েস্টার গ্রুপের বিগত অর্থ বছরের আয়-ব্যয় হিসাব, লভ্যাংশ ও বিনিয়োগ পর্যালোচনা পেশ করা হয়।

নবনির্বাচিত কর্মকর্তাদের বরণ

অনুষ্ঠানে সদস্যদের প্রত্যক্ষ ভোটে আগামী অর্থ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। নির্বাচিতরা হলেন- সভাপতি মোহাম্মদ সোলায়মান, সাধারণ সম্পাদক আ.ম. হামিদুল্লাহ আল-রশিদ চৌধুরী , সহ সাধারণ সম্পাদক  কে এম আরাফাত হোসাইন, অর্থ সম্পাদক জুবায়ের হোসেন, সহ অর্থ সম্পাদক হেলাল উদ্দিন, বিনিয়োগ বোর্ডের চেয়ারম্যান আরফাদুল আজম, প্লানিং কমিটির চেয়ারম্যান মনজুর মোরশেদ, অডিট কমিটির চেয়ারম্যান রফিক আলমগীর।

অনুষ্ঠানে নবাগত সদস্য আবু ওবাইদা আরাফাত, মোহাম্মদ ফয়সাল, মিনহাজ উদ্দিন ও আব্দুল্লাহ রিফাতকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
র‍্যাফেল ড্র, নৈশভোজ ও মোনাজাতের মধ্য দিয়ে এজিএমের সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত