,

বাঁশখালী সূর্য তরুণ ক্লাবের ১০ বছর পূর্তি অনুষ্ঠিত

বাঁশখালীর সাধনপুরের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন “সূর্য তরুণ ক্লাব” এর ১০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠান’১৯ইং বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে গত কাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং খানখানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট বদরুদ্দীন চৌধুরী, বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, সাধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদুর রশিদ, সাধনপুর পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু খোকন চক্রবর্তী এবং সাধনপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুর রহমান প্রমুখ।

“সূর্য তরুণ ক্লাব” এর সভাপতি এয়ার মোহাম্মদ পেয়ারু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিয়াউল হক ইমরানের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৭তম বিসিএস (প্রাণিসম্পদ) ক্যাডার, টেকনাফ উপজেলার ভেটেরিনারি সার্জন ডাঃ মোহাম্মদ মুহিবুল্লাহ।

এছাড়া অনুষ্ঠানে ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সূর্য তরুণ ক্লাবের উপদেষ্ঠা এবং সদস্যবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকার সুধী সমাজ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা “সূর্য তরুণ ক্লাব”এর বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

আলোচনা সভা শেষে কুইজ এবং চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং অতিথিবৃন্দের উপস্থিতিতে কেক কেটে ১০বছর পূর্তি উদযাপন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

মতামত