,

প্রিমিয়ার ব্যাংক অস্ট্রেলিয়ান এডুকেশন ফেয়ার অনুষ্ঠিত

দেশের অন্যতম বড় শিক্ষা মেলা ‘প্রিমিয়ার ব্যাংক অস্ট্রেলিয়ান এডুকেশন ফেয়ার -২০১৯’ ৪ই জুলাই লেকশোর হোটেল গুলশানে আয়োজিত হয়েছে। এই মেলায় অস্ট্রেলিয়া ও মালেশিয়ার ১৭ টি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান এবং অস্ট্রেলিয়ান অ্যাওয়ার্ড অংশগ্রহণ করেছে। শিক্ষার্থীরা একই স্থানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আবেদন প্রক্রিয়াসহ অন্যান্য তথ্য জানতে পারছে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি শিক্ষা মেলার উদ্বোধন করেন। এসময় দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল জব্বার চৌধুরী, শাহেদা হাইয়ার এডুকেশন কনসালটেন্সির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহেদা আহমেদ, অস্ট্রেলিয়ান এডুকেশন সার্ভিসের প্রতিষ্ঠাতা এবং সিইও শুভাশিস চাকমা, প্রিমিয়ার ব্যাংকের ব্রান্ড মার্কেটিং এবং কমিউনিকেশন প্রধান মোঃ তারেক উদ্দিন, রিটেইল বিভাগের ভিপি জনাব রেজয়ান আহমেদ এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে সঠিক নির্দেশনা দিতে এই এডুকেশন ফেয়ার আয়োজন করে শাহেদা হাইয়ার এডুকেশন কনসালটেন্সি এবং অস্ট্রেলিয়ান এডুকেশন সার্ভিস। এই এডুকেশন ফেয়ারে ছিল বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির সঙ্গে কথা বলার সুযোগ, স্পট অ্যাডমিশন, বিভিন্ন সেবার ওপর বিশেষ ছাড়। এছাড়াও বিদেশি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের উপস্থিতিতে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে ভর্তির সুযোগ।
প্রেস বিজ্ঞপ্তি

মতামত