,

প্রিমিয়ার ব্যাংকের নবনিযুক্ত অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা

নাগরিক নিউজ: বাংলাদেশের বানিজ্যিক ব্যাংক দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড সম্প্রতি তাদের প্রধান কার্যালয়ের লার্নিং অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটে নবনিযুক্ত প্রবেশনারি অফিসার এবং ট্রেইনি জুনিয়র অফিসার (ক্যাশ) নিয়ে ওরিয়েন্টেশন ও সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এই কর্মশালায় নবনিযুক্ত অফিসারদের স্বাগত জানান ব্যাংকের সন্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, এমডি এবং সিইও এম. রিয়াজুল করিম (এফসিএমএ)।
এ সময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া, ডিএমডি সৈয়দ নওশের আলী, ডিএমডি মো. নাজিমউদ্দৌলা, হেড অব ব্রান্ড মার্কেটিং মো. তারেক উদ্দিন এবং হেড অব লার্নিং অ্যান্ড ট্রেনিং সাদিয়া মবিন হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা প্রিমিয়ার ব্যাংককে দেশের প্রথম সারির ব্যাংকের মধ্যে অন্যতম এবং এটি দ্রুত সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন।

ব্যাংকের সন্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল নবনিযুক্ত অফিসারদের উদ্দেশ্যে বলেন- ‘জীবনে সফলতার জন্য সততা ও পরিশ্রমের বিকল্প নেই।’
বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী বলেন- ‘ব্যাংকাররা দেশসেবায় নিয়োজিত, তারা দেশের অর্থনীতি ও সমৃদ্ধির কারিগর।’

মতামত