,

ঈদ উপলক্ষে ১০ দিন রোডকাটিং বন্ধে চট্টগ্রাম ওয়াসাকে নগর ও নাগরিকের স্মারকলিপি

চট্টগ্রাম ওয়াসা কর্তৃক সংশ্লিষ্ট পক্ষের সাথে সমন্বয়হীনতা ও সময়ে অসময়ে যত্রতত্র রাস্তা খোঁড়াখুঁড়িতে নাকাল নগরবাসী।
পরিকল্পনা ও সমন্বয়হীন এসব রোডকাটিং সারা বছর চলতে থাকলেও বর্ষা মৌসুমে দেখা যায় জনদুর্ভোগ চরমে।

যে দুর্ভোগ থেকে রক্ষা মিলছেনা পবিত্র রমযান মাসেও। আসন্ন ঈদুল ফিতরে ঘরমুখো মানুষের যাতায়াতের দুর্ভোগ লাগবে ঈদের আগে ও পরে মোট ১০ দিন রাস্তা খোঁড়াখুঁড়ির কাজ বন্ধ রাখার দাবি জানিয়ে চট্টগ্রাম ওয়াসা বরাবর আজ স্মারকলিপি প্রদান করেছে নগরীর সর্বপ্রথম সচেতনতামূলক সামাজিক সংগঠন নগর ও নাগরিক।

সোমবার ২৭ মে দুপুর ১২ টায় চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক বরাবার এ স্মারকলিপি প্রদান করেন নগর ও নাগরিক এর সভাপতি লায়ন এম আইয়ুব।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের কর্মকর্তা বি. এম. সায়েদুল হক, দিদারুল ইসলাম, মুসলিম আলী, আব্বাস বিন ইদ্রিস, সুলতানুল আজিম (আবিয়াত), চৌধুরী ওয়াহহাব, মোহাম্মদ রানা, মোঃ ইসমাঈল উদ্দিন আজাদ, মারিফুল কবির, তানভীর আহমেদ, মুস্তফা মারুফ, জাকির হোসাইন, ওবায়েদ আলী সোহান, ইশতিয়াক হোসাইন, আশরাফুল সজল প্রমুখ।

চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন সহকারী ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুরুল আলম চৌধুরী।
স্মারকলিপি গ্রহণ করে তিনি সাথেসাথেই ঈদুল ফিতরের আগে এবং পরে মোট ১০ দিন রোডকাটিং সম্পূর্ণ বন্ধ রাখার প্রতিশ্রুতি দেন। সাথে রাস্তা খোঁড়াখুঁড়ির ফলে সৃষ্ট গর্ত গুলোও দ্রুত ভরাট করার আশ্বাস দেন।
প্রেস বিজ্ঞপ্তি

মতামত