,

খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির ইফতার সামগ্রী বিতরণ

শামিম উল্লাহ আদিল: ২১ মে মঙ্গলবার খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটি নিজ কার্যালয়ে স্থানিয় ৫২ টি হতদরিদ্র পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করেছে। এতে খুটাখালীর সর্বস্থরের ও দেশের বিভিন্ন স্থানের সামাজিক সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে। জাতীয় যুব সংসদ, বাংলাদেশ, কক্সবাজার জেলা কমিটি, কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি, পহরচাঁদা আদর্শ পাঠাগার (কক্স-০৫/২০১৮), অন্বেষণ সোশাল এন্ড ব্লাড ডোনার সোসাইটি, প্রিয় চট্টগ্রাম, South Asian Voice for children Foundation (SAVC) এর নেতৃবৃন্দরা এই সামাজিক সংগঠনকে স্বাগত জানিয়েছেন।

তারা বলেন সাধারণত এই ধরণের কার্যক্রম মফস্বল এলাকাতে বিরল। খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটি স্রোতের বিপরিতে অবস্থান করে দিন দিন অগ্রগতি ও উন্নয়নের ধারাবাহিকতাকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছেন। তারা কিছু দিন আগে মহাসড়কে জেব্রাক্রসিং তৈরী করে দীর্ঘ বছরের শিক্ষার্থীদের দাবী পূরণ করেছেন। এভাবে যদি সমাজের প্রত্যেকটা তরুণ এগিয়ে আসে তাহলে সমাজের অসংগতি গুলি পালিয়ে যাবে। এছাড়া ও অত্র সংগঠনের উপদেষ্ঠা ডা. জামাল উদ্দিন, ঈদি আমিন চৌ. মাঈন উদ্দিন, রিহাবুল আলম ও বিবিসি-৭১ এর সম্পাদক জুনাইদ উদ্দিন, সিটিজি পোস্ট এর সম্পাদক জিয়াউর রহমান সহ অর্ধশতাধিক শুভাকাঙ্ক্ষী এই সংগঠনকে সর্বাত্বক সহযোগীতা ও পাশে থাকবেন বলে আশা প্রকাশ করেন এবং এই ধরনের কার্যক্রম চালিয়ে যাওয়ার পরামর্শ দেন।

মুটোফোনে অত্র সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মুরাদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছি, আমরা হতদরিদ্র মানুষ গুলা খুঁজতে করতে প্রায় ১০ দিন সময় হাতে নিয়েছিলাম। এমন ভাবে নির্বাচন করেছি যাতে প্রকৃত অসহায় মানুষগুলি ইফতার সামগ্রী পাই। তারা এমন যারা কোনদিন মানুষের কাছে কোন কিছু চাইতে পারে না। আমাদের সক্ষমতার উপর ভিত্তি করে আমরা খুটাখালী ইউনিয়নের ৫২ পরিবার নির্বাচন করেছি। আমাদেরকে অর্থনৈতিকভাবে সর্বাত্মক যারা সহযোগিতা করেছে তাদেরকে আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি। এবং যারা সময় দিয়ে আমাদেরকে সহযোগীতা করেছেন তাদের কাছে কৃতজ্ঞ।এই ধরনের কার্যক্রম সামনে চলমান থাকবে। এবং সকলের কাছে সংগঠনের প্রতি সুদৃষ্টি কামনা করি।

এতে সভাপতিত্ব করেন অত্র সংগঠনের সহ-সভাপতি নুর মুহাম্মদ, অনুষ্টান পরিচালনা করেন,অাইয়ুব উদ্দিন সাংগঠনিক সম্পাদক ও ইফতার সামগ্রী বিতরণ করেন ইমরুল কায়েস অর্থসম্পাদক অত্র সংগঠন।

সার্বিক তদারকি করেন,অাব্দুল্লাহ অাল মুরাদ সভাপতি ও ওমর ফারুক ইমন সাধারন সম্পাদক এছাড়াও মডারেটর হিসাবে উপস্থিত ছিলেন মুহাম্মাদ অাকিত,হোসেন রাজু,অাকমল উদ্দিন,ওবায়দুল হাকিম, আলী আজম।

মতামত