,

বাঁশখালী সমিতি চট্টগ্রামের নির্বাহী কমিটির সভা

চট্টগ্রামস্থ বাঁশখালীবাসীদের প্রাণের সংগঠন বাঁশখালী সমিতি চট্টগ্রামের কার্যনির্বাহী কমিটির সাধারণ সভা নগরীর কাতালগঞ্জস্থ এক রেস্টুরেন্টে গত ১৭ মে বিকাল ৫ টায় অনুষ্ঠিত হয়েছে।

ইউএসটিসির সাবেক উপাচার্য ও সমিতির সভাপতি প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়ার সভাপতিত্বে এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্ঠা বিশিষ্ট সমাজসেবী লায়ন মনজুরুল আহসান চৌধুরী বাবুল।
অনুষ্ঠানে সমিতির সহ সভাপতি মোসলেহ উদ্দিন মনসুর, এডভোকেট এ.এইচ.এম জিয়া উদ্দিন, লায়ন শেখর দত্ত, ডা. স্বপন দে, সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, অর্থ সম্পাদক লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল এমজেএফ, যুগ্ম সম্পাদক নাফিজ মিনহাজ, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত, গণশিক্ষা সম্পাদক রাসেল জনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট শওকত আউয়াল চৌধুরী ও সোমেন কানুনগো উপস্থিত ছিলেন।

সভায় সম্প্রতি প্রকাশিত ৪০তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত বাঁশখালীর সন্তানদের উষ্ণ অভিনন্দন ও তাদের সফলতা কামনা করা হয়। এতে বাঁশখালীর চলমান পরিবহণ নৈরাজ্য নিয়ে উদ্বেগ প্রকাশ ও এর আশু সমাধানে কর্তাব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানানো হয়।

সভায় চলমান মেডিকেল ক্যাম্প অব্যাহত রাখা, বাঁশখালীর শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ, নতুন নিবন্ধনকৃত আজীবন সদস্য ও উপদেষ্ঠাদের নিয়ে ইফতার মাহফিল, উপদেষ্ঠা কমিটি গঠন এবং অভিষেক অনুষ্ঠান আয়োজনের নীতিগত সিদ্ধান্ত গৃহিত হয়।
প্রেস বিজ্ঞপ্তি

মতামত