,

পুরুষদের সাজাতে রেডিসনে মেনস ঈদ ফিয়েস্তা

এবারের ঈদে পুরুষদের সাজাতে চট্টগ্রামে রেডিসন ব্লু বে ভিউ এর উদ্যোগে ব্যতিক্রমী পোষাক মেলা “মেনস ঈদ ফিয়েস্তা” র আয়োজন করেছে। ছেলেদের কেনাকাটার কথা বিবেচনা করে মেনস ঈদ ফিয়েস্তাতে ছেলেদের পাঞ্জাবি, জুতা,স্যান্ডেল, কাশ্মীরী পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট সহ দেশী বিদেশি নানান ব্র্যান্ডের নানান পন্যের ব্যাপক সমাহার বসেছে। আজ ৯ মে থেকে আগামী ১০ ও ১১ মে পর্যন্ত তিনদিন ব্যাপী এই মেলা চলবে। মেলা সকাল ১০ টা হতে রাত ১০ টা পর্যন্ত সকল ক্রেতা ও দর্শনার্থী জন্য উন্মুক্ত থাকবে।


আজ দুপুরে ‘মেনস ঈদ ফিয়েস্তা’ উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাসির উদ্দীন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর মো: গিয়াস উদ্দিন, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারন সম্পাদক মোহাম্মদ আবু সাঈদ সেলিম, প্রতিষ্ঠান এমএন্ডএম বিজনেস কমিউনিকেশনের কর্ণধার মানজুমা মোর্শেদ, পণ্য সম্ভার ‘ব্র্যান্ড’র সত্ত্বাধিকারী মো মাসুদসহ সংশ্লিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মেলা উদ্বোধনের পর সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও অতিথিবৃন্দরা মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং স্টল মালিকদের সাথে কুশল বিনময় করেন।

সিটি মেয়র তার বক্তব্যে মেলার আয়োজক, বিভিন্ন স্টল মালিক ও রেডিসন ব্লু বে ভিউ হোটেল কর্তৃপক্ষকে ছেলেদের জন্য ব্যতিক্রমী আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

মতামত