,

পূর্বদেশ সম্পাদকের সাথে সিডিএ’র নতুন চেয়ারম্যানের সৌজন্য-সাক্ষাৎ

দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান সিআইপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) নবনিযুক্ত চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ। গতকাল রবিবার সন্ধ্যায় পূর্বদেশ কার্যালয়ে এসে তিনি পত্রিকার সম্পাদকের সাথে সাক্ষাৎ করেন।

এ সময় সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা ও বিশ্বাস রেখে জীবনের শেষ বয়সে যে বড় দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালন করে চট্টগ্রামের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে চাই।’ একই সাথে চট্টগ্রামের উন্নয়নের ক্ষেত্রে সিডিএ’র কার্যক্রম স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্যদিয়ে পরিচালনার জন্য তিনি গণমাধ্যমসহ সংশ্লিষ্ট সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি বলেন, চট্টগ্রামের উন্নয়নে সিডিএ’র কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে পূর্বদেশ সব সময় গঠনমূলক ভূমিকা পালন করবে। তিনি প্রধানমন্ত্রীর নেতৃত্বে সিডিএ’র মাধ্যমে চট্টগ্রামে যেসব উন্নয়ন প্রকল্পের কাজ চলছে তা দ্রুত সম্পন্ন করে চট্টগ্রামকে আরও এগিয়ে নেওয়ার আশা ব্যক্ত করেন।

সিডিএ চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সুনীল সরকার, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, আওয়ামী লীগ নেতা ড. মোহাম্মদ মাসুম চৌধুরী, হাফিজ উদ্দিন আনছারি, মো. হারুন, ইঞ্জিনিয়ার শাহীন চেীধুরীসহ প্রমুখ।

মতামত