,

ব্রেকিং

সানিয়া মির্জাকেও উত্যক্ত করেছিল ক্রিকেটার সাব্বির!

সাব্বিরের বিরুদ্ধে ফের গুরতর অভিযোগ উঠেছে। অভিযোগ যেন পিছু ছাড়ছে না তার। শনিবার (১ সেপ্টেম্বর) বিসিবির ডিসিপ্লিনারি কমিটির মুখোমুখি হওয়ার আগে তার বিরুদ্ধে আরও এক অভিযোগ আলোচনায় এলো। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এ তথ্য উঠেছে।

জি নিউজ বলছে, পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালিকের স্ত্রী ও ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জাকে উত্ত্যক্ত করেছিলেন সাব্বির। তাও মালিকের সামনেই!

এর আগে চার বছর আগে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে খেলতে এসেছিলেন শোয়েব মালিক। সঙ্গে এসেছিলেন সানিয়া মির্জাও। সেই সময় সানিয়া মির্জাকে অশালীনভাবে উত্ত্যক্ত করার চেষ্টা করেন সাব্বির। সানিয়া মির্জা নাকি বিষয়টা নিয়ে ঘনিষ্ঠ মহলে নিজের অস্বস্তি প্রকাশ করেন।

সাব্বিরের এমন আচরণ শোয়েব মালিকের গোচরে এলে তিনি নাকি বিসিবি’র কাছে অভিযোগও জানিয়েছিলেন। সেসময় বাংলাদেশ ক্রিকেট বোর্ড নাকি শোয়েবকে আশ্বস্ত করার পাশাপাশি সাব্বিরকে সতর্ক করার অঙ্গীকার করেছিল।

জাতীয় দলের ক্রিকেটার হওয়া সত্ত্বেও ক্রিকেটের চেয়ে ব্যক্তিজীবনে বিতর্কিত আচরণের জন্যই বেশি আলোচনায় রয়েছেন সাব্বির। তার বিরুদ্ধে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালে অনুমতি না নিয়ে হোটেলরুমে নারী নিয়ে আসা, মেয়েদের সঙ্গে রাতভর ভিডিও চ্যাটিং, সতীর্থদের সঙ্গে বাক-বিতণ্ডা, সমর্থককে ফেসবুকে গালিগালাজ করা এবং দর্শক পেটানোর মতো অভিযোগ রয়েছে।

২৬ বছর বয়সী সাব্বির বিতর্কিত আচরণের জন্য যেমন তুমুল সমালোচনায় পড়েছেন, তেমনি তাকে একাধিক আর্থিক জরিমানা এবং ঘরোয়া ক্রিকেটে ছয় মাসের জন্য নিষেধাজ্ঞায়ও পড়তে হয়। সম্প্রতি তাকে এশিয়া কাপের দল থেকেও বাদ দেওয়া হয়েছে। বাদ পড়েছেন বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও।

মতামত