,

ব্রেকিং

বাঁশখালীতে শতাধিক পর্যটক নিয়ে দিনব্যাপী প্যাকেজ ট্যুর সম্পন্ন

নাগরিক নিউজ: প্রাকৃতিক সৌন্দর্যে অনন্য, অসংখ্য দর্শনীয় স্থানসমেত পর্যটন উপজেলা বাঁশখালীতে দিনব্যাপী প্যাকেজ ট্যুর সম্পন্ন হয়েছে।

বাঁশখালী পর্যটন উপজেলা বাস্তবায়ন কমিটির সহযোগিতায় ও অসাম ট্যুরিজমের ব্যবস্থাপনায় এতে দেশের বিভিন্ন অঞ্চলের শতাধিক পর্যটক অংশগ্রহণ করেন।

পুকুরিয়া-বেলগাঁও চা বাগানে অনুষ্ঠিত পর্যটক সমাবেশে সভাপতিত্ব করেন অসাম ট্যুরিজমের সিইও মঈন উদ্দিন আকবর। এতে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী পর্যটন উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি লায়ন এম আইয়ুব, বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী পর্যটন উপজেলা বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক ও বাঁশখালী টাইমস সম্পাদক আবু ওবাইদা আরাফাত, ব্যাংকার মালেকুজ্জামান রাজু, বাঁশখালী পর্যটন উপজেলা বাস্তবায়ন কমিটির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. আসিফুল হক।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন এম আইয়ুব বলেন- ‘আপনাদের হাত ধরে অচিরেই বাঁশখালী পর্যটন উপজেলা বাস্তবায়ন হবে। সে লক্ষে আমরা সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা প্রকৃতির সন্তান, প্রকৃতির কোলেই আমাদের পরম শান্তি, সেজন্য প্রকৃতিপ্রেমী ও সুন্দরের পূজারীরা ঘরে বসে না থেকে বেরিয়ে পড়ে সুন্দরের আবিষ্কারে।’
তিনি আরও বলেন- ‘বাঁশখালী একটি অদ্বিতীয় উপজেলা যেখানে একই সাথে পাহাড়-সাগরের মিতালিসহ অসংখ্য ঐতিহাসিক দর্শনীয় স্থানে ভরপুর।

শতাধিক পর্যটক নিয়ে ৩১ আগস্ট সকাল ৭ টায় রওনা হয়ে প্রথমে পুকুরিয়া চা বাগান পরিদর্শন করা হয়। এরপর বাঁশখালী ইকোপার্ক ও বাঁশখালী সমুদ্র সৈকত ঘুরে দেখার পর ডেলিগেটদের নিয়ে কুইজ কম্পিটিশন এবং সন্ধ্যায় সাংস্কৃতিক প্রোগ্রামে মেতে উঠেন অংশগ্রহণকারীরা। প্রেস বিজ্ঞপ্তি

মতামত