,

ব্রেকিং

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশে র‍্যাংগস মোটরের শো-রুম উদ্বোধন

নাগরিক নিউজ: র‍্যাংগস মোটর লিমিটেডের দক্ষিণ চট্টগ্রামের প্রথম হিসেবে চন্দনাইশ শোরুম উদ্বোধন হয়েছে।

এক বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মাধ্যমে সম্প্রতি এ শোরুমের উদ্বোধন হয়। এতে উপস্থিত ছিলেন- চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের মেম্বার আলহাজ্ব আবু আহমেদ জুনু, বিশেষ অতিথি ছিলেন নগর ও নাগরিক সভাপতি লায়ন এম আইয়ুব, মোহাম্মাদ শহিদুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে বলেন- মাহেন্দ্রা মোটর ব্রান্ডটি আন্তর্জাতিক মানের পরিবহণ বাজারজাত করেন এবং গ্রাহকের সুবিধার কথা চিন্তাকরে এই পরিবহণ গুলো তৈরি করে সেই সুবাদে আমি ব্যক্তিগতভাবে এই পরিবহণ ব্যবহারের পক্ষে, আমি র‍্যংগস মোটর লিঃ সফলতা কামনা করছি।
র‍্যংগস কর্তৃপক্ষ থেকে উপস্থিত ছিলেন অত্র কোম্পানির ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইকবাল হোসেন, চট্টগ্রাম জোনাল হেড মোহাম্মদ তৈয়মুর রহমান, ইঞ্জিনিয়ার লোকমান হোসেন, মোহাম্মদ জাহাঙ্গির, মোহাম্মদ হাফিজ সহ প্রমুখ।

ইকবাল হোসেন বলেন, র‍্যংগস মোটর লিমিটেড কোম্পানি এদেশের মানুষের বেকারত্ব দূর করার জন্য নীরবে কাজ করে যাচ্ছে, পরিবেশবান্ধব এই পরিবহণগুলো প্রাকৃতিক প্রতিকূল পরিবেশে চলাচলের উপযোগী করে তৈরী করা হয়েছে, জ্বালানী সাশ্রয়ী ও সল্প মূল্যে টেকসই পার্টসের গাড়ীগুলো গ্রাহকের সফলতার সঙ্গী হবে বলে আমরা বিশ্বাস করি।

মতামত