,

কুমিরাঘোনায় ইছালে সওয়াব মাহফিলের আখেরি মোনাজাত সম্পন্ন

ধর্মীয় ভাবাসম্পন্ন লক্ষাধিক মুসলমানদের এ যেন মিলন মেলা। চট্টগ্রাম লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আখতরাবাদ (কুমিরাঘোনা) বায়তুশ শরফ এর প্রতিষ্ঠাতা শাহ মাওলানা মীর আখতার রহ: ও বায়তুশ শরফের রূপকার মরহুম মাওলানা শাহ আব্দুল জব্বার রহ:-এর ৩ দিনব্যাপী ইছালে ছওয়াব মাহফিলের অাখেরী মুনাজাতে লাখো মুসল্লিদের আমিন আমিন ধ্বনিতে মুখরিত হয়ে উঠেছে।

(শনিবার) ২৬শে জানুয়ারী বিকাল পৌনে ৪ টার সময় আখতরাবাদ বায়তুশ শরফ মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে গত বৃহষ্পতিবার থেকে শুরু হওয়া এ ইছালে ছওয়াব মাহফিল অাখেরী মুনাজাতের মধ্য দিয়ে সম্পন্ন হয়। আখেরি মুনাজাত পরিচালনা করেন বায়তুশ শরফের পীর বাহরুল উলুম শাহ সুফি মাওলানা কুতুব উদ্দিন মঃজিঃআঃ। ইছালে ছওয়াব মাহফিলের আখেরী মুনাজাতে অংশগ্রহন করেছেন দেশের বিভিন্ন জেলা ও উপজেলার লাখো ধর্মপ্রাণ মুসল্লিগণ।

সকাল থেকে মোনাজাতে অংশ নিতে বিভিন্ন এলাকা থেকে মুসল্লিরা এসে মাহফিলস্থলে পৌঁছান। এছাড়াও বাসা-বাড়ি-মাদ্রাসা-দোকানের ছাদ, যানবাহনের ছাদেও অবস্থান নেন মুসল্লিরা।

প্রায় ৩০ মিনিটের মুনাজাত আমিন আমিন ধ্বনিতে মুখরিত হয়ে উঠে পুরাে আখতরাবাদ। মুনাজাতে মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

মতামত