শুভ জন্মদিন আরিফুজ্জামান।
আজ দক্ষিণজেলা ছাত্রলীগের শীর্ষনেতা, কেন্দ্রীয় কমিটির সদস্য, বাংলাদেশ মানবাধিকার কমিশন, বাঁশখালী উপজেলার নব-নির্বাচিত সেক্রেটারি আরিফুজ্জামান আরিফের জন্মদিন। জন্মদিনে ফুলেল শুভেচ্ছা রইল।

চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগের পুনর্গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখা ছাত্রলীগের এই ত্যাগী নেতার কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন কিছুদিন আগে। দীর্ঘদিন পর হলেও ত্যাগের এই মূল্যায়ন প্রাপ্যের চেয়ে কম বলেও উল্লেখ করেছিলেন কেউ কেউ। দক্ষিণজেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা আবদুল্লাহ কবির লিটন ও ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের আস্থাভাজন হিসেবে পরিচিত এ ছাত্রনেতার গ্রামের বাড়ি বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের বাহারছড়া গ্রামে।
তিনি সম্ভ্রান্ত মুসলিম ও আওয়ামী পরিবারের সন্তান। তাঁর পিতা আবুল কালাম মাস্টার প্রবীণ আওয়ামী রাজনীতিবিদ হিসেবে স্বনামে পরিচিত। তিনি বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মুক্তিযোদ্ধাকালীন ইউনিয়ন ত্রাণকমিটির প্রধান, দীর্ঘ ২৭ বছর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, মুক্তিযোদ্ধাকালীন থানা আওয়ামীলীগের সদস্য এবং পরবর্তীতে থানা আওয়ামীলীগের ভাইস প্রেসিডেন্ট ছিলেন।
আরিফ বাণীগ্রাম স্কুল থেকে এসএসসি, ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি এবং চট্টগ্রাম কলেজ থেকে অনার্স – মাস্টার্স সম্পন্ন করে বর্তমানে চট্টগ্রাম আইন কলেজে অধ্যয়নরত আছেন।

%d bloggers like this: